শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৪ পূর্বাহ্ন

অপহরণের মা.মলায় জেলে গেলেন প্রেমিক, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

প্রতিনিধির নাম / ১৫৯ বার
আপডেট : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
অপহরণের মা.মলায় জেলে গেলেন প্রেমিক, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।। অপহরণের মা.মলায় জেলে গেলেন প্রেমিক, বিয়ের দাবিতে প্রেমিকার অনশন।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের লাউর ফতেহপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাকিবুল ইসলামের (২০) সঙ্গে একই গ্রামের এসএসসি পরীক্ষার্থীর দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। এরই সূত্র ধরে প্রেমিকের বাড়িতে অনশনে বসে প্রেমিকা।

এ ঘটনার জের ধরে রোববার (০২অক্টোবর) ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে নবীনগর থানায় একটি অপহরণ মা.মলা দায়ের করেন। পরে নবীনগর থানা পুলিশ প্রে.মিকের বাড়িতে গেলে পরিবারের লোকজন তাদের পুলিশে সোপর্দ করে।

প্রেমিকা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে সোমবার ভিক্টিম হিসেবে এবং প্রেমিক সাকিবকে আসামি হিসেবে (০৩ অক্টোবর) সোমবার আদালতে প্রেরণ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, তাদের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। মেয়েটি একাধিকবার ছেলের বাড়িতে চলে এসেছে। বার বার মেয়ের পরিবার তাকে বুঝিয়ে নিয়ে গিয়েছে। শনিবার আবার সে সাকিবুলের বাড়িতে এলে তার পরিবারের লোকজন তাকে বার বার নেওয়ার চেষ্টা করলেও সে যায়নি। রোববার আনুমানিক ১২টার দিকে স্থানীয় মাওলানা দিয়ে তাদের দুজনকে ইসলামি শরীয়া মোতাবেক বিয়ে দেন। তবে মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের কাবিন করা সম্ভব হয়নি।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, মেয়ের মা বাদী হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ করেন। পরে তা গ্রহণ করে অভিযুক্তকে গ্রে.প্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ