রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

অভিনয় কে বিদায় বললেন, দীঘি

বিনোদন ডেস্ক, নরসিংদী জার্নাল / ১৫০ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
model_digi_narsingdijournal

বিনোদন ডেস্ক, নরসিংদী জার্নাল: অনেক ব্যস্ত দেখা গেছে দীঘি কে, শিশুশিল্পী হিসেবে তিনি প্রথম পর্দায় আসেন।

এখন একজন নায়িকা হিসেবে পর্দায় তার দেখা মিলে। নায়িকার ভূমিকায় বেশ কিছু সিনেমায় অভিনয় করতো দেখা গেছে দীঘি কে।

তবে এখন দূরে সরে গেছেন অভিনয় থেকে নানা একবারের জন্য নয় কিছু দিন এর জন্য বিরতি নিয়েছেন, কারন সামবেই তার এস এস সি পরীক্ষা যার কারনে সিনেমায় কাজ করা বন্ধ।

দীঘি বলেছেন আজ ১৪ নভেম্বর আর আজকে শুটিং শেষ করেই আপাতত অভিনয় কে বিদায়। সামনেই তার পরীক্ষা । ২ ডিসেম্বর থেকে পরীক্ষা শুরু তাই,, এখন পড়ালেখায় মন দিবো প্রস্তুতি ভাল ভাবে নিতে চাই। তাই কোন সিনেমার কাজ রাখিনি।

আজকে তিনি ‘শ্রাবন জ্যোৎস্নায়’ নামের সিনেমা এর শুটিং করছেন। কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলনের। উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে এই সিনেমা হচ্ছে । যা নির্মাণ করছে আবদুস সামাদ খোকন।কাজ চলছে ফরিপুরে।কাজ শেষে সকালে কিংবা রাতে রওনা দিবেন ঢাকার উদ্দেশ্যে দীঘি তারপর থেকে বিরতি।

তবে এই মাসের ২০ তারিখে বঙ্গবন্ধুর জীবন কাহিনি নিয়ে নির্মিত বঙ্গবন্ধুর শুটিং য়ে কাজ করবেন। তারপর তাকে আর এই বছরে কাজ করতে দেখা যাবে না, পড়াশুনা নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

এইবিষয়ে দীঘি আরো বলেন, পুরোনো কিছু কাজের শিডিউল ছিল ঐ কাজ গুলো করতে হচ্ছে, তবে ছোট বেলায় ও কাজের মাঝে পড়ালেখা করে পরীক্ষার প্রস্তুতি নিতাম, কারন তখন আমার নিয়মিত কাজ ছিল আর এখনও তবে কাজের মাঝে পরীক্ষার প্রস্তুতি নেওয়াটা আমার অভ্যাস হয়ে গেছে। আমি তাতে অভ্যস্থ।

শারমিন আক্তার/ এনজে

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!