শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:০২ অপরাহ্ন

আবারও বিয়ে করলেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর

বিনোদন ডেস্ক / ৩৫৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
আবারও_বিয়ে_করলেন_কাঁচা_বাদাম_খ্যাত_ভুবন_বাদ্যকর

বিনোদন ডেস্ক: আবারও বিয়ে করলেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।

আবারও বিয়ে করেছেন ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক ভুবন বাদ্যকর। এক গানে জীবন বদলে যাওয়া ভুবন এখন সামাজিক মাধ্যমের বড় সেলিব্রিটি। প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে ও বিভিন্ন টিভি পর্দায় দেখা যায় তাকে।

বর্তমানে তাকে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে। সুপারস্টার অভিনেতা জিৎ এর এই শো’তে স্ত্রীকে নিয়ে অংশ নেন ভুবন। সেখানে আবারও তার নিজ স্ত্রীর সঙ্গে বিয়ের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে ভুবন বলেন, ‘সেই ৩০ বছর আগে গরুর গাড়িতে চড়ে গিয়েছিলাম বিয়ে করতে। সে সময় খুব ভালোভাবে বিয়ে করা হয়নি আমাদের। পূরণ হয়নি অনেক শখ-আহ্লাদ। কারণ তখন আর্থিক অবস্থা ভালো ছিল না আমাদের। এবার শখ-আহ্লাদ পূরণ হলো। তাই পুনরায় সেরে নিলাম বিয়েটা।’

গ্রামের এক সাধারণ মানুষ ছিলেন পশ্চিমবঙ্গের বীরভূমের বাসিন্দা ভুবন বাদ্যকর। তিনি বিক্রি করতেন কাঁচা বাদাম। বাদাম বিক্রি করতে করতে তিনি গাইতেন নিজের লেখা-সুর করা গান ‘বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম।’

গানটি ভাইরাল হওয়ার সুবাদে এখন বিনোদন জগতে তার ঢের কদর। তারই অংশ হিসেবে এই অনুষ্ঠানে অংশ নিলেন এবং মনের ইচ্ছা পুরণ করতে পুনরায় স্ত্রীকে বিয়ে করলেন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/ নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ