বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

আসছে বুবলী-সাজ্জাদের নতুন প্রেম পুরাণ

বিনোদন ডেস্ক,নরসিংদী জার্নাল / ১৫২ বার
আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২
আসছে_বুবলী_সাজ্জাদের_নতুন_প্রেম_পুরাণ

বিনোদন ডেস্ক,নরসিংদী জার্নাল || আসছে বুবলী-সাজ্জাদের নতুন প্রেম পুরাণ

সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউডে আত্মপ্রকাশ হয় শবনম বুবলী। এরপর দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু সুপার হিট ছবি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ‘প্রেম পুরাণ’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

সিনেমাটিতে বুবলীর বিপরীতে  হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে  কে হবে মাসুদ রানা’র প্রথম রানারআপ সাজ্জাদ হোসেন নায়ক‘প্রেম পুরাণ’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন মাহমুদ হাসান শিকদার ও মাসুদ মহিউদ্দিন। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এতে আরও অভিনয় করেছেন চম্পা, ঝুনা চৌধুরী, রোশান, রেবেকা।

এ প্রসঙ্গে সংবাদের মাধ্যমকে নায়ক সাজ্জাদ বলেন ‘প্রেম পুরাণ’ একটি ত্রিভুজ প্রেমের গল্প। এখানে রোমান্স, ফাইট, ফ্যান্টাসি সবই পাওয়া যাবে। এই সিনেমার মাধ্যমে আমার যাত্রা শুরু হলো কেবল। চেষ্টা করেছি মনোযোগ দিয়ে কাজটি করার।

সাজ্জাদ আরও বলেন, বুবলী অনেক গুণী শিল্পী। সহশিল্পী হিসেবে বেশ কো-অপারেটিভ। আমি তার মধ্যে কোনো অহংকার দেখিনি। এটাই আমাকে মুগ্ধ করেছে। আশা করি জুটি হিসেবে স্ক্রিনে দর্শক আমাদেরকে গ্রহণ করবে।

সাজ্জাদের তৃতীয় সিনেমা প্রেম পুরাণ’। এরইমধ্যে সিনেমাটির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। এর আগে তিনি ‘নেটওয়ার্ক’ ও ‘মোনা’ নামে দুটি সিনেমা করেছেন। দুটি সিনেমাই আছে মুক্তির অপেক্ষায়।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। এম এইচ আশেকী/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!