বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

এক বাসা থেকে দুই কিশোরের ম’রদেহ উ’দ্ধার

নিজস্ব প্রতিবেদক / ১৭১ বার
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
এক_বাসা_থেকে_দুই_কিশোরের_ম'রদেহ_উ'দ্ধার

নিজস্ব প্রতিবেদক || এক বাসা থেকে দুই কিশোরের ম’রদেহ উ’দ্ধার|

রাজধানীর কামরাঙ্গীরচরের কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে দুই কিশোরের ম’রদেহ উদ্ধার করা করেছে পুলিশ। বুধবার (২৫ মে) কয়লার ঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিন তলা ভবনের দ্বিতীয় তলা থেকে দুই কিশোরের ম’রদেহ উ’দ্ধার করা হয়। নি’হত দুই কিশোর হলো- মো. মেরাজ ও মো. রুবেল।

হাসপাতালে নিয়ে যাওয়া ওই এলাকার এক বাসিন্দা জানান, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই কিশোর মা’রা গেছেন। তারা সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। দু’জনের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দু’জনকে অ’চেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মা’রা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, দু’জনের বয়স আনুমানিক ১৬-১৭ বছর। যে বাড়িতে তাদের ম’রদেহ পাওয়া যায় সেখানে মেরাজ তার পরিবারের সঙ্গে থাকত। মঙ্গলবার রাতে মেরাজের মা-বাবা বাসায় ছিলেন না। এর মধ্যে রুবেল সেখানে যায়। সার্বিক পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, রাতে তারা ম’দ বা নেশাজাতীয় কিছু পান করে। সেটির বিষক্রিয়ায় তাদের মৃ’ত্যু হয়ে থাকতে পারে। কারণ ওই রুমের মধ্যে ব’মির চিহ্ন পাওয়া গেছে। তবে ম’য়’নাতদন্ত প্রতিবেদন পেলে মৃ’ত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!