শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

এক মাসের জন্য আমেরিকা যাচ্ছেন পূজা, নেপথ্যে কে?

প্রতিনিধির নাম / ৯৯ বার
আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
"যে কারণে এক মাসের জন্য আমেরিকা যাচ্ছেন পূজা"

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে আলো’চিত চিত্রনায়িকা পূজা চেরি। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গু’ঞ্জ’ন, আমেরিকায় যাওয়াসহ নানা কারণে কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে এই নায়িকা।

এদিকে সম্প্রতি এমনও গু’ঞ্জ’ন চাউর হয়েছে যে— পূজার আমেরিকা যাওয়ার বিষয়টি সম্পূর্ণ ত’দারকি করেছেন শাকিব। এই চিত্রনায়কের সঙ্গে সেখানে পূজা একটি সিনেমার শুটিংও করবেন বলে কা’নাঘু’ষা চলছে।

তবে এই গু’ঞ্জ’ন মোটেও সত্য নয় বলে জানা গেছে। বরং পূজার আমেরিকা যাওয়ার পুরো ব্যাপারটির নেপথ্যে কাজ করেছেন চলচ্চিত্র প্রযোজক মিজানুর রহমান। ‘নায়ক’ সিনেমার প্রযোজক মিজানুর রহমান পূজার

আমেরিকা যাওয়ার পুরো বিষয়টি তদারকি করেছেন। শুধু তাই নয়, ভিসার জন্য এই নির্মাতার বাসার ঠিকানাও ব্যবহার করেছেন পূজা। মিজানুর রহমান নিজেই সংবাদ মাধ্যমকে এসব তথ্য দিয়েছেন।

পূজা আমেরিকায় এক মাসের জন্য যাবেন। মিজানুর রহমান বলেন, ‘পূজার সঙ্গে শাকিবের কোনো স’র্ম্পক নেই। আমেরিকা আসার বিষয় আমিই সহযোগিতা করেছি। পূজা আগামী ২০ নভেম্বর তুরস্ক হয়ে আমেরিকা আসবে।

আবার ২১ ডিসেম্বর ঢাকা ফিরবে। গতকাল (৪ অক্টোবর) টিকিট কনর্ফাম করেছি। এর মধ্যে শাকিবের সঙ্গে সিনেমার শুটিংয়ের কোনো সুযোগ নেই। বিষয়টি নিয়ে নানা রকম গু”জ”ব ও বি’ভ্রান্তি ছড়ানো হয়েছে।

এতে পূজা মা’নসিক’ভাবে ভে”ঙ্গে পড়েছে।’ এদিকে আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ড। এতেও পূজার অংশ নেওয়ার কথা থাকলেও বর্তমান পরি’স্থিতিতে এই নায়িকা সেখানে যাচ্ছেন না বলে নি’শ্চিত করেছেন মিজানুর রহমান।

আবারো গো’পনে বিয়ে করলেন অপু বিশ্বাস!

অভিনেত্রী অ’পু বি’শ্বাস আবারো লুকি’য়ে গো’পনেই বিয়ে করেছেন! সামাজিক যো’গাযোগমাধ্যম ফে’সবুকে এই অভিনেত্রী কিছু ছবি পো’স্ট করার পরই এমনই প্র’শ্ন সবার। এবার কি তাহলে হি”ন্দু ধ’র্মা’বল’ম্বী’র কাউ’কে বিয়ে করেছেন এই অভি’নেত্রী?

সম্প্রতি অপু বি’শ্বাসের পোস্ট করা ছবিতে দেখা যায়, পুজা উ’দযাপন করছেন অপু। সেজেছেন বা’ঙালি সাজে। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে স’বুজ রঙের ব্লা’উজ।

তারপর বিভিন্ন পোজ দিয়ে তুলেছেন বেশকয়েকটি সেলফি। তবে অবাক করা বিষয় হলো এই অভিনেত্রীর সিঁ’থিতে সিঁ’দুর দেখা গেছে। অপুর ওই পোস্টে বিভিন্নজন করেছেন ই’তিবাচক ও নে’তিবাচক মন্তব্য।

আব্দুর রাজ্জাক নামের একজন লেখেন, ‘আপনার তো স্বা’মী নেই আপনি মাথায় সিঁদু’র দিচ্ছেন দিদি।’ উ’ম্মে হাবিবা নুপুর নামে আরেকজন লেখেন, ‘অপু বিশ্বাস সিঁদুর পড়ছে কেনো। এই বিষয়টা আমার অ’বুঝ মাথায় ডুকছে না।’

ফাতেমা নামের আরেকজন জা নতে চেয়ে লেখেন, ‘সিথিতে সিঁধু’র কেন?’ এদিকে, লাভলি সুলতানা নামের আরেকজন লেখেন, ‘অপুর স্বা’মী তো হিন্দু না তাহলে মাথা’য় সিঁদুর কেন?

হিন্দুরা মাথায় সিঁদুর না দিলে তাদের স্বামীর অমঙ্গ’ল হয় তাই তারা সিঁদুর দেয়। কিন্তু অপুর স্বামী মুসলিম আর সে তা’লাকপ্রাপ্ত তাহলে কোন যুক্তিতে সিঁদুর পড়ে অপু বিশ্বাস।’

পুজা উপলক্ষে গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন অপু বিশ্বাস। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় চলে যান তিনি। কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন।

আর বিজয়াতে খুব করে সিঁদুরও খেললেন। আর সেই ছবি-ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জ”ল্পনা। কারণ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথি’তে সিঁ’দুর। এর আগে নায়ক শাকিব খানের সঙ্গে গো”পনে বিয়ে,

এরপর দুই বছরের সন্তান নিয়ে প্রকাশ্যে আসেন অভিনেত্রী অপু বিশ্বাস। তারপর আলোচনা-স’মালোচনার মধ্যে কে”টে যায় নানা ঘটনা। হয়ে যায় তাদের বি”’চ্ছেদ।

২০১৭ সালের ১০ এপ্রিল সন্তান আব্রহা’ম খান জয়কে নিয়ে গণ মাধ্যমে হাজির হন অপু। ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ ব’ন্ধ’নে আব’দ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু এরপরই ভে’ঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বি”চ্ছেদ হয় এই জুটির গো”পন দাম্পত্য জীবন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ