শিরোনাম :
বেলাবতে করোনা মোকাবেলায় সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সংবাদ সম্মেলনে জীবন ভিক্ষার আকুতি আওয়ামী লীগ নেতার নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে বালাই নেই স্বাস্থ্যবিধির কঠোর লকডাউনে চরম সংকটে বেলাবরের সাধারণ মানুষ নরসিংদীতে নদীপথে টানা ৪০ কিঃমিঃ সাঁতার কেটে নতুন রেকর্ড শপিংমল ও দোকানপাট খুলবে, তবে ভ্যাকসিন ছাড়া অফিস করতে পারবে না গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৪৬, শনাক্ত ১৫,৯৮৯
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

এফডিসিতে সহশিল্পীদের জন্য ৬ টি গরু কোরবানি দিবেন পরীমণি

নরসিংদী জার্নাল / ৭৫ বার
আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
এফডিসিতে সহশিল্পীদের জন্য ৬ টি গরু কোরবানি দিবেন পরীমণি
এফডিসিতে সহশিল্পীদের জন্য ৬ টি গরু কোরবানি দিবেন পরীমণি

বিনোদন প্রতিবেদক, নরসিংদী জার্নাল ডটকম: দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি প্রতিবছরের ন্যায় এবারও সহশিল্পীদের জন্য ৬টি গরু কোরবানি দিবেন। এ প্রসঙ্গে পরীমনী গনমাধ্যমকে বলেন, আমি সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই, তাই প্রতিবছরের মতো এবারও অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্য এফডিসিতে গরু কোরবানি দেব।

পরীমণি আরো বলেন, গত পাঁচ বছর ধরে এফডিসিতে আমি গরু কোরবানি দিয়ে আসছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেবো। আমার ইচ্ছে আছে প্রতি বছর একটি করে বারাবো ইনশাল্লহ।

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে জনপ্রিয় এই নায়িকা এফডিসিতে গরু কোরবানি দিয়ে আসছেন। প্রথম বছর সে একটি গরু কোরবানি দিয়েছিলেন। এরপর থেকেই প্রতি বছর একটি করে গরুর সংখ্যা বাড়তে থাকে। কোরবানীর সময় তিনি নিজে উপস্থিত থেকে শিল্পী ও কলাকুশ্লীদের হাতে এই মাংস তুলে দেন।

১৫ জুলাই, (নরসিংদী জার্নাল ডট কম) মো. আলমগীর খন্দকার

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT