শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন

“এবার গানে সাকিব আল হাসান”

রিপু / ৮৮ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
এবার গানে সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল|| এবার গানে সাকিব আল হাসান|

দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ। ‘টিু-২০ বিশ্বকাপ’কে উৎসর্গ করে প্রতিষ্ঠানটি প্রকাশ্যে আনছে ভিন্ন ধাঁচের গান ‘বিজয়রথ’। এটি গেয়েছেন ইকবাল আসিফ জুয়েল ও রায়েফ আল হাসান রাফা। আর এ গানের ভিডিওতে চমক হিসেবে থাকছেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

গীতিকার সাকী আহমেদের কথায় গানটির সুর করেছেন ইকবাল আসিফ জুয়েল (মাইলস গিটারিস্ট)। রাফা ও জুয়েলের এ গানে ভিন্নমাত্রা যোগ করেছে সাকিবের উপস্থিতি। এ গানে ড্রামসে সাজু, বেজ গিটারে রয়েছেন পাভেল।

গানের কথাগুলো এমন- ‍‘আসলে আসুক না বাধা/ কিছুতেই করি না ভয়/ ছিনিয়ে নেবই জানি বিজয়। একা নইতো আর এখন/ লড়বই বীরের মতোন/ এ পৃথিবী অবাক চেয়ে রয়’। এর ভিডিও নির্মাণ করেছেন ফ্লাইবট স্টুডিও।

গানটি প্রসঙ্গে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই আমাদের বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। সে ক্ষেত্রে মিউজিশিয়ানরা এর ব্যতিক্রম নয়। আমরা সবাই বাংলাদেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে ওঠেছে গানে গানে। এটি রক ঘরানার গান। আশা করি, গানটি সবাই পছন্দ করবে।’

তিনি আরও বলেন, ‘আবেগ আর আশা-নিরাশা মিশে আছে আমাদের প্রতি স্পন্দনে। বিজয়ে যেমন আনন্দিত-উল্লাসিত হই, তেমনি ব্যর্থতায় আবার মন হয়ে ওঠে মলিন। লাল-সবুজের বিজয়রথে আমরা ১১ জন নিজেদের সেরাটাই উজার করে দেব। প্রত্যাশা একটাই, যেন পাশে থাকে কোটি হৃদয়ের ভালোবাসা আর প্রার্থনা।’

প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, আগামীকাল জি-সিরিজ থেকে প্রকাশ পাচ্ছে ‘বিজয়রথ’ গানের ভিডিও। একই সঙ্গে এটি দেখতে পাওয়া যাবে ওটিটি প্ল্যাটফর্ম জি প্রাইমেও।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ । রিপু /নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ