শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

এবার বিয়ে ও বীরের জন্ম তারিখ জানালেন বুবলী

প্রতিনিধির নাম / ১৬৪ বার
আপডেট : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
এবার বিয়ে ও বীরের জন্ম তারিখ জানালেন বুবলী

বিনোদন ডেস্ক || চিত্রনায়িকা বুবলী এবার শাকিব খানের সঙ্গে তিনটি ছবি দিয়ে নিজেদের বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের জন্মতারিখ জানালেন।

সোমবার (৩ অক্টোবর) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে বুবলী লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।

বুবলী তার পেজে জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিয়েবন্ধনে আবন্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জন জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। এর তিনদিন পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন।

ওইদিন দুপুর ১২টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

বুবলীর ফেসবুক স্ট্যাটাসের পর শাকিব খানও নিজের ভেরিফাইড ফেসবুকে সন্তানের বিষয়টি স্বীকার করে নেন।

এদিকে রবিবার (২ অক্টোবর) সকালে ছেলের দুটি ছবি ফেসবুকে পোস্ট করে দোয়া চান বুবলী। ক্যাপশনে লিখেছেন- আমার সন্তানকে নিঃস্বার্থ ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। তার জন্য দোয়া কররেন।

আরও পড়ুন: “ঢালিউডে ঝড় তুলে শুটিংয়ে ব্যস্ত শাকিব-বুবলী”

ঢালিউডে ঝড় তুলে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। নিজেদের সন্তান শেহজাদ খান বীরের কথা শুক্রবার স্বীকার করেন এই দুই তারকা।

এরপর শনিবার (১ অক্টোবর) সকাল থেকেই বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।

দেলোয়ার হোসেন দিলের গল্পে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।

২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরবর্তীতে লকডাউনসহ নানান কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এ গানটি শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

সিনেমাটির মাধ্যমে ছোটপর্দায় নির্মাণের হাত পাকিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করতে চলেছেন তরুণ নির্মাতা তপু খান। নিজের প্রথম সিনেমার জন্য তিনি শাকিব-বুবলী জুটিকেই বেছে নিয়েছেন। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

পরিচালক বলেন, ‘শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ