রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

কালিয়াকৈরে নৌকা বিরোধীদের দলীয় মনোনয়ন প্রত্যাশায় দৌড়ঝাঁপ

স্টাফ রিপোর্টার / ১৪৪ বার
আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
নরসিংদীতে_সংঘর্ষের_মধ্য_দিয়ে_চলছে_ভোট_গ্রহণ_ব্যালট_ছিনতাই_পুলিশ_ও_আনসার_আহত

স্টাফ রিপোর্টার: কালিয়াকৈরে নৌকা বিরোধীদের দলীয় মনোনয়ন প্রত্যাশায় দৌড়ঝাঁপ। আসন্ন ইউপি নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নয়টি ইউনিয়নের মধ্যে ৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর এই নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের মনোনয়ন প্রত্যাশায় কেন্দ্রীয় দলীয় কার্যালয়ে ব্যাপক লবিংয়ের মাধ্যমে মনোনয়নের প্রচেষ্টা চালাচ্ছেন সকল আওয়ামী প্রার্থীগণ।

এসব নৌকা প্রত্যাশী প্রার্থীদের মধ্যে অনেকেই উপজেলা পরিষদ নির্বাচনের সময় নৌকা প্রতীকের প্রার্থী বিরোধীতা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এরকমই একটি অভিযোগ পাওয়া গেছে উপজেলার বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের বিরুদ্ধে। ২০১৯ সালের উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে এবং আনারস প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণায় মেতে ওঠেন তিনি। উক্ত উপজেলা নির্বাচনে নৌকা প্রতীককে সমর্থন করায় ওই ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা সুজনকে দল থেকে বহিষ্কার করেন তিনি এবং নলুয়া এলাকার নুরুল ইসলাম খানের ছেলে ফজলুল হক খানকে লাঠিপেটা করার ঘটনাও ঘটেছে বলে জানা যায়।

এলাকা ঘুরে অনুসন্ধানে স্থানীয়দের মাধ্যমে জানা যায়, বিগত সময়ে যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করেছে তারা যদি দল থেকে আবারও নৌকার প্রতীক নিয়ে মাঠে নির্বাচনে আসে বিষয়টি নিয়ে এলাকায় জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হবে।
বোয়ালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন বলেন, এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যে, বানোয়াট এবং ভিত্তিহীন। এ বিষয়ে কিছু কুচক্রী আমার সাথে শত্রুতা করছে।

কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল বলেন, যারা নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছে ও বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক এর বিরোধিতা করেছেন তাদের আমলনামা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আছে। তিনি আরো জানান, নৌকার বিরোধিতা যারা করেছে তারা নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে গেলে নৌকা সমর্থকদের কাছে প্রশ্নবিদ্ধ হবে।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!