বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

খু’ন মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে গায়িক

বিনোদন ডেস্ক / ১০৩ বার
আপডেট : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
খু’ন_মিউজিক_ভিডিওর_শ্যুটিংয়ে_গায়িক

বিনোদন ডেস্ক || খু’ন, মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে গায়িক। 

অল্পদিনেই ঝরে গেছে তিনটি তাজা প্রাণ । ভারতের শোবিজ অঙ্গনে মৃ’ত্যুর তালিকা দীর্ঘ হচ্ছে । এবার সেই তালিকায় যুক্ত হলো দেশটির হারিয়ানা রাজ্যের সংগীতশিল্পী দিব্যা ইন্দোরা ওরফে সংগীতার নাম। সম্প্রতি ভারতীয় পুলিশ তার লা’শ উ’দ্ধার করেছে।

দেশটির গণমাধ্যম জানায়, হারিয়ানা রাজ্যের জনপ্রিয় মুখ ছিলেন দিব্যা। ১১ মে থেকে নি’খোঁজ ছিলেন তিনি। এরপর গত ১৪ মে তার পরিবার থানায় একটি অ’পহ’রণের মা’মলা দায়ের করে। অ’ভিযোগ পেয়েই এই গায়িকাকে উ’দ্ধারের কাজে লেগে পড়ে পুলিশ।

রোহিত নামের এক ব্যক্তির সঙ্গে মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে অংশ নিতে গিয়েছিলেন এই কণ্ঠশিল্পী। কিন্তু তারপর থেকেই খোঁজ মিলছিল না তার। দিব্যার পরিবারের নিকট থেকে পাওয়া এমন তথ্য পেয়ে পুলিশ রোহিতকে গ্রে’ফতার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী ভৈঁরো ভাবানি গ্রামের পাশে অবস্থিত এক ফ্লাইওভারের নিকট থেকে দিব্যার পচা’গলা লা’শ উ’দ্ধার করে পুলিশ।

এদিকে খু’নের সত্যতা স্বীকার করেছেন রোহিত। তিনি জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই দিব্যা ব্ল্যাকমেইল করছিলেন তাকে। এ কারণেই বন্ধুর সঙ্গে মিলে এই গায়িকাকে খু’ন করেছেন তিনি। শ্যুটিংয়ে যাওয়ার সময় রোহিত ও দিব্যার সঙ্গে আরও এক ব্যক্তি ছিলেন। তাকেও গ্রে’ফতার করেছে পুলিশ।

তবে দিব্যার পরিবার জানিয়েছে, তারা পুলিশকে আগেই জানিয়েছিল রোহিতের কথা। কথা। কিন্তু সময়মতো উদ্যোগ নেয়নি তারা। তাদের আফসোস, উপযুক্ত সময়ে পুলিশ উ’দ্ধার কাজে নেমে পড়লে দিব্যাকে হয়ত ম’রতে হত না।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!