বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:১৩ অপরাহ্ন

গু’জব শুনে হানিফ সংকেত বললেন, ‘মানুষ যে এত খা’রাপ!

বিনোদন ডেস্ক / ২৬৪ বার
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
গু'জব_শুনে_হানিফ_সংকেত_বললেন,_‘মানুষ _যে_এত_খা'রাপ!’

বিনোদন ডেস্ক || গু’জব শুনে হানিফ সংকেত বললেন, ‘মানুষ যে এত খা’রাপ!

নন্দিত উপস্থাপক, লেখক ও নাট্যকার হানিফ সংকেতের মৃ’ত্যুর গু’জব ছড়িয়েছে। মঙ্গলবার (২৪ মে) রাত থেকেই ফেসবুকে অনেকে তার মৃ’ত্যু নিয়ে পোস্ট দিচ্ছেন। তবে খবরটির কোনো ভিত্তি নেই।

বিষয়টি নিশ্চিত করতে কথা বলেছে হানিফ সংকেতের সঙ্গে। তিনি জানিয়েছেন, সম্পূর্ণ সুস্থ-স্বাভাবিক আছেন। গু’জব থেকে সাবধান থাকতেও আহ্বান জানিয়েছেন এই খ্যাতিমান ব্যক্তিত্ব।

দেশের মানুষের কাছে হানিফ সংকেত অত্যন্ত জনপ্রিয় একজন মানুষ। ফলে তার মৃ’ত্যুর গু’জবটি শুনে হাজারো মানুষ আ’ত’ঙ্কিত হয়ে পড়েছেন। হানিফ সংকেত বলেন, ‘গু’জবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই একটা হয়রানির মধ্যে পড়েছে। মানুষ যে এত খা’রাপ! ভিউ বাড়ানোর জন্য এসব গু’জব ছড়ায় কিছু মানুষ।’

বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে বিস্তারিত লিখবেন বলেও জানিয়েছেন হানিফ সংকেত। বর্তমানে সুস্থ আছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যাঁ সুস্থ আছি। জোর করে মা’রতে পারবে নাকি, না মরলে?’
উপস্থাপক হিসেবে হানিফ সংকেত অসামান্য খ্যাতি লাভ করেছেন। তার সঞ্চালিত ‘ইত্যাদি’ দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান। এছাড়া তিনি বহু নাটক নির্মাণ করেছেন। তাকে দেখা গেছে সিনেমায় অভিনেতা হিসেবেও।

লেখক হিসেবে হানিফ সংকেতের পরিচিতি মোটা দাগে উল্লেখযোগ্য। ১৯৯৫ সাল থেকে তিনি বই প্রকাশ করে আসছেন। তার রচিত গ্রন্গুথের সংখ্যা এক ডজনের বেশি।

সামাজিক কার্যক্রমের জন্য হানিফ সংকেত ২০১০ সালে সম্মানজনক রাষ্ট্রীয় মর্যাদা একুশে পদকে ভূষিত হন। এছাড়া ২০১৪ সালে তিনি জাতীয় পরিবেশ পদক লাভ করেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!