শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

ঘরের ভিতরে মা ও ছেলেকে গলাকে’টে হ’ত্যা

ডেস্ক রিপোর্ট : / ৩০৪ বার
আপডেট : রবিবার, ৩ জুলাই, ২০২২

ডেস্ক রিপোর্ট : ঘরের ভিতরে মা ও ছেলেকে গলাকে’টে হ’ত্যা করার ঘটনা ঘটে নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দ পশ্চিম পাড়া গ্রামে। আজ রবিবার (৩ জুলাই) সকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উজান গোবিন্দ পশ্চিম পাড়া গ্রামের মৃত আউয়ালের চল্লিশ বছর বয়সী স্ত্রী রাজিয়া সুলতানা, তার আট বছর বয়সী একমাত্র ছেলে তালহা। শিশুটি মনোহরদী মডেল কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

নিহত রাজিয়া সুলতানার বড় ভাই মফিজুল ইসলাম জানান, ১০ বছর আগে উজান গোবিন্দ পশ্চিম পাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আউয়ালের সঙ্গে তার বোনের বিয়ে হয়। পাঁচ বছর আগে হঠাৎ ব্রেন স্ট্রোকে মা’রা যান আউয়াল।

এরপর তালহাকে নিয়ে স্বামীর বাড়িতেই থেকে যান রাজিয়া। সংসার চালানোর জন্য খরচ দিতে ভাই মফিজুল ও বোন ফারহানা আক্তার তিথি। রবিবার তিথিকে ফোন করে বলা হয়, রাজিয়ার বাড়িতে বড় ধরনের সমস্যা হয়েছে। এরপর তারা গিয়ে দেখেন, আলাদা কক্ষে রাজিয়া ও তার শিশু সন্তান তালহা’র নিথর দেহ খাটে পড়ে আছে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ঘরের কলাপসিবল গেট কিংবা জানালা-দরজা ভেঙে প্রবেশের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তিনি বলেন, ধারণা করা হচ্ছে, পরিচিত কেউ এ হ’ত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে কী কারণে এ হ’ত্যাকাণ্ড, এখনই বলা যাচ্ছে না। তদন্ত চলছে, পরে বিস্তারিত বলা যাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ