বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

চলন্ত বাসে জাবির দুই শিক্ষার্থীর জামা কাটলো এক বৃদ্ধা!

সাভার প্রতিনিধি, নরসিংদী জার্নাল / ২৩৯ বার
আপডেট : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
চলন্ত_বাসে_জাবির_দুই_শিক্ষার্থীর_জামা_কাটলো_এক_বৃদ্ধা!

সাভার প্রতিনিধি, নরসিংদী জার্নাল || চলন্ত বাসে জাবির দুই শিক্ষার্থীর জামা কাটলো এক বৃদ্ধা!

সাভারে চলন্ত বাসে শ্লী’লতাহা’নির শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই নারী শিক্ষার্থী। এ সময় তাদের পরনের কাপড় কেটে শ্লী’লতাহা’নির করার অভিযোগে মো. হারুন অর রশিদ (৫১) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যাণ্ড এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই ছাত্রী। আটক হারুন অর রশিদের গ্রামের বাড়ি গাজিপুর জেলার কাপাসিয়া উপজেলায়। তার বাবার নাম মৃ’ত হাশেম মোড়ল।

এজাহার সূত্রে জানা যায়, আজ শনিবার বেলা ১১টার দিকে ভুক্তভোগী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তার ফুপাতো বোন অপর শিক্ষার্থীকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে ঠিকানা পরিবহনের একটি বাসে চড়ে ঢাকার আজিমপুরে যাচ্ছিলেন।

পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে বাসটি সাভারের হেমায়েতপুর বাসস্ট্যাণ্ড এলাকায় পৌঁছালে বাসে তাদের পেছনে বসা অভিযুক্ত ওই বৃদ্ধ সিটের নিচ দিয়ে তাদের শরীরের পেছনের স্পর্শকাতর স্থানে বেশ কয়েকবার স্পর্শ করে। পরে ভুক্তভোগী ওই ছাত্রী বিষয়টি টের পেয়ে তার জামার পেছনে হাত দিয়ে দেখতে পায় তার জামাটির কিছু অংশ কাটা। পরে তার বোনও জামার পেছনে হাত দিয়ে দেখে তার পরনের জামাটিও কাটা।

পরে তারা উভয়ে অভিযুক্ত হারুনকে হাতেনাতে ধরে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে তিনি অসৎ উদ্দেশ্যে তাদের দুইজনের জামার অংশ কাটার দিয়ে কেটে শরীর স্পর্শ করেছেন। এ সময় বাসে থাকা বাকি যাত্রীরা ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত বৃদ্ধকে মারধর করে স্থানীয় হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়িতে সোঁপর্দ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজি মাইনুল ইসলাম নরসিংদী জার্নাল ডট কমকে জানান, ভুক্তভোগী ওই ছাত্রী এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। থানায় আটক রয়েছে অভিযুক্ত ব্যক্তি। এ ঘটনায় প্রচলিত আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!