শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

জন্মদিনে বেলাব বাসীকে শুভেচ্ছা জানালেন নির্ঝর

প্রদীপ কুমার দেবনাথ / ১৩৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
জন্মদিনে_বেলাব_বাসীকে_শুভেচ্ছা_জানালেন_নির্ঝর
জন্মদিনে বেলাব বাসীকে শুভেচ্ছা জানালেন নির্ঝর

প্রদীপ কুমার দেবনাথ, নিজস্ব প্রতিনিধি: জন্মদিনে বেলাব বাসীকে শুভেচ্ছা জানালেন নির্ঝর। নরসিংদী জেলার বেলাব উপজেলার উদীয়মান আওয়ামী রাজনীতির উজ্জ্বল নক্ষত্র খোকন মাহমুদ নির্ঝর। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা উত্তর এর কার্যনির্বাহী সদস্য।

তিনি ইতিমধ্যেই স্বচ্ছ, পরিচ্ছন্ন ও আদর্শ রাজনৈতিক গুণাবলীর কারণে বেলাবতে অত্যন্ত জনপ্রিয়। গরীব দুঃখীদের পাশে দাঁড়ানো, জাতীয় রাজনীতির প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে প্রত্যেকটি জাতীয় অনুষ্ঠান আয়োজন ও অংশগ্রহণ সহ দলীয় প্রয়োজনে সকল কর্মকাণ্ডে সরব উপস্থিতি ও অংশগ্রহণ তাকে অনন্য করেছে।

তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অনুসারী ও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের এক বিশ্বস্ত সৈনিক। তিনি বলেন, আমি বেলাবরের মানুষ। ঢাকা সিটি ও বেলাবতে উভয় স্থানেই আমার বিচরণ সবসময়।

মানুষের সেবা ও কল্যাণকর রাজনীতির বিশ্বাসী আমি। প্র’তা’রণা, মি’থ্যা’ আশ্বাস এসবে আমি বিশ্বাসী নই। সোজা কথা বলতে পছন্দ করি। যতটুকু পারছি জনগণের সেবা প্রদান করে যাচ্ছি। আমি আমার উপজেলার মানুষের পাশে থাকব আজীবন। আমার জন্মদিনে আপনাদের এত শুভেচ্ছা ও অভিনন্দন পেয়ে আমি আপ্লুত।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!