শিরোনাম :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:২২ অপরাহ্ন

দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম – ফারুক খান

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল / ১৩০ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
দেশপ্রেমে_শহীদ_ময়েজউদ্দিনের_অবদান_অপরিসীম_ফারুক_খান
দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম - ফারুক খান

দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম – ফারুক খান। মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম। তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অত্যান্ত আস্থাভাজন।

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল: দেশপ্রেমে শহীদ ময়েজউদ্দিনের অবদান অপরিসীম – ফারুক খান। বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হ’ত্যা করে যেমন ইতিহাসের পাতা থেকে মুছে ফেলা যায়নি, মুছে ফেলা যাবেনা তাকেও।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুরের কালিগন্জে শহীদ ময়েজউদ্দিনের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালিগন্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত স্বরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন, সাবেক বানিজ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে.কর্ণেল(অবঃ)ফারুক খান।

তিনি আরও বলেন, ২০২৪ সালের জানুয়ারীতে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশ ও জনগণের উন্নয়নের স্বার্থে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

স্বরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এম পি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এম পি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম ও নরসিংদী -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা.আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

কালিগন্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন, কালিগন্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর চৌধুরী।

স্বরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ওবায়দুল কবির মৃধা, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, তাছলিমা রহমান লাভলী, আশরাফী হাসান সহ গাজীপুর জেলা, মহানগর ও কালিগন্জ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!