শিরোনাম :
বেলাবতে করোনা মোকাবেলায় সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সংবাদ সম্মেলনে জীবন ভিক্ষার আকুতি আওয়ামী লীগ নেতার নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে বালাই নেই স্বাস্থ্যবিধির কঠোর লকডাউনে চরম সংকটে বেলাবরের সাধারণ মানুষ নরসিংদীতে নদীপথে টানা ৪০ কিঃমিঃ সাঁতার কেটে নতুন রেকর্ড শপিংমল ও দোকানপাট খুলবে, তবে ভ্যাকসিন ছাড়া অফিস করতে পারবে না গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৪৬, শনাক্ত ১৫,৯৮৯
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

নরসিংদীতে কেন্দ্রিয় যুবলীগের পক্ষে ঈদ উপহার, মাস্ক ও গাছের চাড়া বিতরণ

প্রতিনিধির নাম / ৩২ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
নরসিংদী জার্নাল ডট কম
নরসিংদী জার্নাল ডট কম তথ্য ও বিনোদন ভিত্তিক নিউজ পোর্টাল

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল ডটকম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে নরিংদীতে সাড়ে তিনশত দু:স্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী, গাছ ও মাস্ক বিতরন করেন। আজ বৃহস্পতিবার ১৫ জুলাই দুপুরে নরসিংদী শহরের পশ্চিম ব্রাক্ষন্দী এলাকায় এসব সামগ্রী বিতরণ করেন।

শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ব্যরিস্টার তৌফিকুর রহমান।
কেন্দ্রীয় যুবলীগের পক্ষে বিতরণ করা এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চালসহ, চিনি, ডাল, আলু, তেল,গুড়া দুঢ, সেমাই, গাছের চাড়া ও মাস্ক।

এ সময় যুবলীগের নেতারা বলেন, করোনাকালে সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় গরীব দু:স্থ মানুষের পাশে সহায়তা নিয়ে হাজির হচ্ছ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT