শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ১ জনের মৃত্যু

মোঃ সাব্বির হোসেন / ১০৬ বার
আপডেট : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীতে_গত_২৪_ঘন্টায়_করোনায়_আরও_১_জনের_মৃত্যু

মোঃ সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীতে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ১ জনের মৃত্যু। রায়পুরায় আরও ১ জনের মৃত্যুসহ গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলায় ২২২টি নমুনা পরীক্ষায় ২০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ শনাক্তের গড় হার ৯ শতাংশ। এ নিয়ে আজ পর্যন্ত নরসিংদী জেলার মোট ৫২ হাজার ২০৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এসব নমুনা পরীক্ষায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১০ হাজার ৯৭২ জনের দেহে।

আজ মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান। তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২০ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৯ জন, রায়পুরা উপজেলায় ১ জন, বেলাব উপজেলায় ০ জন, মনোহরদী উপজেলায় ৪ জন, শিবপুর উপজেলায় ৫ জন ও পলাশ উপজেলায় ১ জন।

এ পর্যন্ত ছয়টি উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৫ হাজার ৮৫৭ জন, রায়পুরা উপজেলায় ৫৯২ জন, বেলাব উপজেলায় ৭০১ জন, মনোহরদী উপজেলায় ৮৬২ জন, শিবপুর উপজেলায় ১ হাজার ৩৫৪ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৬০৬ জন।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় আইসোলেশনমুক্ত হয়েছেন আরও ৬৮ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩০ জন, রায়পুরা উপজেলায় ৪ জন, বেলাব উপজেলায় ২ জন, মনোহরদী উপজেলায় ১৮ জন, শিবপুর উপজেলায় ৭ জন ও পলাশ উপজেলায় ৭ জন। এ পর্যন্ত ছয়টি উপজেলায় মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ১০ হাজার ৩০৫ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ২৬ জন এবং সন্দেহজনক রোগী ২৫ জনসহ মোট ৫১ জন ভর্তি রয়েছেন। এ নিয়ে আজ পর্যন্ত মোট ১ হাজার ৩৯৩ জন রোগী ভর্তি করা হয়।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!