শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

নরসিংদীতে রেলওয়ে কালভার্টের নীচ থেকে চা দোকানীর মরদেহ উদ্ধার

সুজন বর্মণ / ৩০৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীতে_রেলওয়ে_কালভার্টের_নীচ_থেকে_চা_দোকানীর_মরদেহ_উদ্ধার
নরসিংদীতে রেলওয়ে কালভার্টের নীচ থেকে চা দোকানীর মরদেহ উদ্ধার। ছবি: নরসিংদী জার্নাল

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল: নরসিংদীতে রেলওয়ে কালভার্টের নীচ থেকে চা দোকানীর মরদেহ উদ্ধার।নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে শিবু দেব (৫৫) নামে এক চা দোকানীর মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বটতলা রেলক্রসিং এলাকায় রেলওয়ে কালভার্টের নিচে পানিতে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়। বুধবার রাতে বা বৃহস্পতিবার দিনের মধ্যে কোনো ট্রেনে কাটা পড়ে তিনি মারা গেছেন বলে ধারণা রেলওয়ে পুলিশের।

নিহত শিবু দেব নরসিংদী শহরের পূর্ব ভেলানগর এলাকার সুনীল চন্দ্র দেবের ছেলে। জেলা শহরের উপজেলা মোড়ের একটি মার্কেটে তাঁর চায়ের দোকান রয়েছে। পরিবার বলছে, বুধবার রাত সাড়ে আটটার পর থেকে পর থেকে নিখোঁজ ছিলেন শিবু দেব।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে এক পথচারী রেলক্রসিং–সংলগ্ন রেলওয়ে কালভার্টের নিচের পানিতে লাশ ভাসতে দেখেন। বিষয়টি জানতে পেরে আশপাশের লোকজন সেখানে ভিড় করেন।

খবর পেয়ে নরসিংদী মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায়। তারা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িকে বিষয়টি অবগত করে। সন্ধ্যা সাতটার দিকে রেলওয়ে পুলিশের সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করেন। পরে পরিবারের সদস্যরা রেলওয়ে পুলিশ ফাঁড়িতে গিয়ে লাশটি শিবু দেবের বলে শনাক্ত করেন।

রেলওয়ে পুলিশ জানায়, নিহত চা দোকানীর মাথার পেছনের অংশ, পা, হাতসহ শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়েছে। এর মধ্যে তাঁর এক পা কেটে শরীরের সঙ্গে ঝুলে ছিল।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমায়েদুল জাহেদী বলেন, মরদেহটি আপাতত পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শিবু দেব বুধবার রাতে বা বৃহস্পতিবার দিনের মধ্যে কোনো এক সময়ে চলন্ত ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন।

নিহতের পরিবার ময়না তদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে চাইলে ও কর্তৃপক্ষের অনুমতি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়নি। আমরা ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। নরসিংদী জার্নাল বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!