শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

নরসিংদীতে ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু ও শনাক্ত ২৬২ জন

সাব্বির হোসেন / ৩৫৬ বার
আপডেট : রবিবার, ১ আগস্ট, ২০২১
রসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, শনাক্ত ৯৪
রসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, শনাক্ত ৯৪

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল: নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনা রোগী, আরেকজন করোনা সন্দেহজনক রোগী। এছাড়া ২৪ ঘন্টায় নরসিংদীর ছয়টি উপজেলায় ৭৫২ টি নমুনা পরীক্ষায় আরও ২৬২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনার সংখ্যা বিবেচনায় এ শনাক্তের হার ৩৫ শতাংশ।

চব্বিশ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন নরসিংদী সদর উপজেলায় ১১০ জন, পলাশ উপজেলায় ১৮ জন, শিবপুর উপজেলায় ৫৯ জন, বেলাব উপজেলায় ৩১ জন, মনোহরদী উপজেলায় ১৫ জন ও রায়পুরা উপজেলায় ২৯ জন। এ নিয়ে নরসিংদী জেলায় আজ পর্যন্ত মোট করোনা শনাক্ত ৭ হাজার ৪০৩ জন।

নতুন করে একজনের মৃত্যুসহ এ পর্যন্ত মোট ৭২ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে ও গত ২৪ ঘন্টায় আইসোলেশনমুক্ত ৬৪ জনসহ মোট আইসোলেশনমুক্ত হয়েছেন ৫ হাজার ২৮৭জন। আজ রবিবার ( ১ আগস্ট ) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এসব তথ্য জানান।

নরসিংদী সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, এ পর্যন্ত ছয়টি উপজেলায় করোনা আক্রান্ত রোগীদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৪ হাজার ১১৯ জন, শিবপুর উপজেলায় ৮৩১ জন, পলাশ উপজেলায় ১ হাজার ১৯৪ জন, মনোহরদী উপজেলায় ৩৮৫ জন, বেলাব উপজেলায় ৪৫৮ জন ও রায়পুরা উপজেলায় ৪১৬ জন।

বর্তমানে নরসিংদীর কোভিট-১৯ ডেডিকেটেড হাসপাতালে করোনারোগী ৬৫ জন এবং সন্দেহজনক রোগী ৪৫ জনসহ মোট ১১০ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১৭ জন ও রেফার্ডকৃত ১ জন। এছাড়া ২৪ ঘন্টায় ১৩ জন করোনা রোগীকে ছাড়পত্র প্রদান করা হয় এবং মনোহরদীর একজন করোনা রোগীর মৃত্যু ও আরেকজন সন্দেহজনক করোনা রোগীর মৃত্যু হয়।

আজ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে নরসিংদীর জেলার ছয় উপজেলায় ৭২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৩৪ জন, পলাশ উপজেলায় ৭ জন, বেলাব উপজেলায় ৭ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ৬ জন ও শিবপুর উপজেলায় ৯ জন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!