শিরোনাম :
বেলাবতে করোনা মোকাবেলায় সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সংবাদ সম্মেলনে জীবন ভিক্ষার আকুতি আওয়ামী লীগ নেতার নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে বালাই নেই স্বাস্থ্যবিধির কঠোর লকডাউনে চরম সংকটে বেলাবরের সাধারণ মানুষ নরসিংদীতে নদীপথে টানা ৪০ কিঃমিঃ সাঁতার কেটে নতুন রেকর্ড শপিংমল ও দোকানপাট খুলবে, তবে ভ্যাকসিন ছাড়া অফিস করতে পারবে না গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৪৬, শনাক্ত ১৫,৯৮৯
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে কিশোরীকে ধর্ষণ চেষ্টায় গ্রাম পুলিশ গ্রেফতার

সাব্বির হোসেন / ৬৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
নরসিংদীর পলাশে কিশোরীকে ধর্ষণ চেষ্টায় গ্রাম পুলিশ গ্রেফতার
কিশোরীকে ধর্ষণ চেষ্টায় গ্রাম পুলিশ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল ডটকম: নরসিংদীর পলাশে রাতের আঁধারে বাড়িতে ঢুকে ১৩ বছরের এক কিশোরীকে শরীফ নামে এক গ্রাম পুলিশের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) কিশোরীর মা বাদী হয়ে পলাশ থানায় মামলা দায়ের করেন। পরে শরীফকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পলাশেরচর গ্রামের কামাল মিয়ার ছেলে শরীফ মাঝের চর গ্রামে ওই কিশোরীর বাড়িতে আসা যাওয়া করতো এবং তার মাকে মা বলে ডাকতো। আজ বৃহস্পতিবার (১ জুলাই) কিশোরীর মা স্থানীয় একটি মিলে কাজ করতে গেলে রাত ১টার দিকে শরীফ তাদের বাড়িতে যায়।

পরে খালি বাড়ি পেয়ে কিশোরীকে ঘর থেকে বের করে পাশের রান্না ঘরে নিয়ে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরী এ ঘটনার সব তার মাকে খুলে বলে। এর পর থেকে শরীফ এলাকায় নিজের প্রভাব খাটিয়ে এই ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে এবং তাদের ভয়ভীতি প্রদর্শন করে। পরে কিশোরীর পরিবার স্থানীয়দের কাছে বিচার দাবি করে বিচার না পেয়ে অবশেষে পলাশ থানায় ধর্ষন চেষ্টার অভিযোগ দায়ের করেন।

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দীন জানান, এ ঘটনায় পলাশ থানায় মামলা দায়ের করা হলে গ্রাম পুলিশ সদস্য শরিফকে গ্রেফতার করে নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।
১৫ জুলাই, (নরসিংদী জার্নাল ডট কম) মো. আলমগীর খন্দকার

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT