শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

নরসিংদীর পলাশে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু

সাব্বির হোসেন / ১২৯ বার
আপডেট : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীর_পলাশে_গণটিকার_দ্বিতীয়_ডোজ_প্রদান_শুরু
পলাশে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু, সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে করোনাভাইরাসের গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ আজ মঙ্গলবার ( ৭ সেপ্টেম্বর) শুরু হয়েছে। পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা, জিনারদী, গজারিয়া, চরসিন্দুর ও ডাংগা ইউনিয়নের নাগরিকদের মাঝে এ টিকার দ্বিতীয় ডোজ সকাল থেকে শুরু হয়।

এর আগে গতকাল এসব ইউনিয়ন ও পৌরসভায় গণটিকা কেন্দ্রের কার্যক্রমের প্রস্তুতি পরিদর্শণ করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনসহ স্ব স্ব ইউনিয়নের পরিষদের চেয়ারম্যানগণ ও পৌরসভার মেয়র।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, গত ৭ আগস্ট যারা গণটিকার ১ম ডোজ গ্রহণ করেছেন আজ তাদের নিজ ইউনিয়ন ও পৌরসভার নির্ধারিত টিকাদান কেন্দ্রে দ্বিতীয় ডোজ প্রদান শুরু হয়েছে। এ ক্ষেত্রে প্রথম ডোজ গ্রহণকারী নাগরিকদের টিকা কার্ড ও এন.আই.ডি কার্ড সাথে নিয়ে টিকাদান কেন্দ্রে আসতে হবে।

আজ সকালে ঘোড়াশাল পৌরসভার পৌর অডিটোরিয়ামের ৮টি বুথে টিকা প্রদান শুরু হয়েছে। এসময় ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক জানান, আজ ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ১ম ডোজ গ্রহণকারী ৮০৩ জনের মধ্যে টিকা প্রদান শুরু হয়েছে। তারা যেন এ টিকা নিতে কোন ধরনের সমস্যায় না পড়ে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!