শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে দূর্গাপূজা পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সাব্বির হোসেন, নরসিংদী জার্নাল / ১২৫ বার
আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
নরসিংদীর_পলাশে_দূর্গাপূজা_পালন_উপলক্ষে_প্রস্তুতিমূলক_সভা_অনুষ্ঠিত

সাব্বির হোসেন, নরসিংদী জার্নাল: পলাশে দূর্গাপূজা পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। নরসিংদীর পলাশ উপজেলায় এ বছর ৪৫টি পুজা মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরীর সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পলাশ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) সিলভিয়া স্নিগ্ধা,পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ সাদিকুর রহমান ও উপজেলা প্রকল্প অফিসার ফখরউদ্দিন আল রাজী প্রমুখ।

সরকারের পক্ষ থেকে প্রত্যেক মন্ডপে ৫০০ কেজি করে চাল বরাদ্ধ এবং সার্বিক নিরাপক্তা ব্যবস্থার জন্যে সিদ্ধান্ত গ্রহন করা হয়। প্রস্তুতি সভায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকাসহ অপর ৪টি ইউনিয়নের ৪৫টি দূর্গাপূজা মন্ডপের সভাপতি/সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন। আগামী ১১ অক্টোবর থেকে শুরু হবে শারদীয় দূর্গাৎসব।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!