রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

নরসিংদীর পলাশে বাবার লা’শ রেখে এসএসসি পরীক্ষা দিলো মেয়ে

সাব্বির হোসেন, নরসিংদী জার্নাল / ১৪৮ বার
আপডেট : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
নরসিংদীর_পলাশে_বাবার_লাশ_রেখে_এসএসসি_পরীক্ষা_দিলো_মেয়ে

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশে বাবার লা’শ রেখে এসএসসি পরীক্ষা দিলো মেয়ে।

নরসিংদীর পলাশ উপজেলার জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী বাবার লা’শ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলো সিনথিয়া কবির। আজ রবিবার ফজরের নামাজের পর সিনথিয়া কবিরের বাবা হুমায়ুন কবির (৪৯) মৃ’ত্যুবরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হুমায়ুন কবির উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের পলাশ কুটিরপাড়া এলাকার মৃ’ত মোখলেছ সরদারের ছেলে।

স্বজনেরা নরসিংদী জার্নালকে জানান, হুমায়ুন কবির হার্ট এটাক করে আজ ভোরে নিজ বাড়িতে মৃ’ত্যুবরণ করেন। মৃ’ত্যুর পর বাবা হারা সন্তান সিনথিয়া এসএসসি পরীক্ষা দিয়েছে ঘোড়াশালের ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজের পরীক্ষা কেন্দ্রে। বাবাকে হারিয়ে এসএসসি পরীক্ষা শুরু হওয়ার কয়েক ঘন্টা আগে যখন ভেঙে পড়েছে সিনথিয়া ঠিক সেই সময়ে স্বজনদের সান্ত্বনায় পরীক্ষা দিয়েছে।

ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। তার জন্য কোন বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া হচ্ছেনা। সে সবার সাথে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা মনে করি বিশেষ কোন ব্যবস্থা ছাড়া সবার সাথে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরাও তাকে সান্ত্বনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!