রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

নরসিংদীর বেলাবতে মাটির ঘরের দেয়াল পড়ে শিশু নিহত ও আহত ৪ জন

আলমগীর পাঠান, বেলাব (নরসিংদী) / ২৩৬ বার
আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
নরসিংদীর বেলাবতে মাটির ঘরের দেয়াল পড়ে শিশু নিহত ও আহত ৪ জন
নরসিংদীর বেলাবতে মাটির ঘরের দেয়াল পড়ে শিশু নিহত ও আহত ৪ জন

আলমগীর পাঠান, নরসিংদী জার্নাল ডট কম: নরসিংদীর বেলাব উপজেলায় মাটির ঘরের দেয়ালের নিচে চাপা পড়ে ফারজানা (০৭) নামে এক শিশু নিহতের ঘটনা ঘটেছে। নিহত ফারজানা বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের বাজনাব সৈয়দপাঁড়া গ্রামের মোঃ কানন খন্দকারের মেয়ে।

এ ঘটনায় আহত হয় কাননের বড় ভাই রবিন খন্দকারের ৬ মাস বয়সী কন্যা সন্তান তানহা,রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান বেগম (২২), কাননের দুই প্রতিবন্ধী বোন হালিমা (৮) ও অলিভা বেগম (১৪)।

গতকাল মঙ্গলবার বিকাল ৬ টায় উপজেলার বাজনাব সৈয়দপাঁড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,নিহত শিশুর পিতা কানন খন্দকারের ঘরের সাথে স্থানীয় রহিম ভূইয়ার ছেলে আকরাম মাষ্টারের মাটির ঘর রয়েছে। ঘটনার সময় আকরাম মাষ্টারের মাটির ঘরটি তারই ভাই চাঁন মিয়া শ্রমিক দিয়ে ভাঙ্গার সময় মাটির ঘরের দেয়াল আকরাম মাষ্টারের ঘরের ঘা ঘেঁষে থাকা কান্দকারের টিনের ঘরের উপর পড়ে যায়।

এসময় ঘরে থাকা কানন খন্দকারের শিশু সন্তান ফারজানা নিহত হয় ও রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান, শিশু সন্তান তানহা ও কানন খন্দকারের দুই প্রতিবন্ধী বোন হালিমা ও অলিভা গুরুতর আহত হয়।

গুরুতর আহতদের প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ভাগলপুর জহিুরুল ইসলাম মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
ঘটনাস্থলে থাকা বেলাব থানার এসআই মোঃ বিল্লাল হোসেন জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরী করেছি। এখন লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!