শিরোনাম :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ১৩ দোকান পুড়ে ছাই

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল / ১৮৮ বার
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
নরসিংদীর_রায়পুরায়_বাজারে_ভয়াবহ_অগ্নিকান্ড_১৩_দোকান_পুড়ে_ছাই
নরসিংদীর রায়পুরায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ১৩ দোকান পুড়ে ছাই। ছবি: নরসিংদী জার্নাল

সুজন বর্মণ, নরসিংদী জার্নাল: নরসিংদীর রায়পুরায় বাজারে ভয়াবহ অগ্নিকান্ড ১৩ দোকান পুড়ে ছাই। নরসিংদীর রায়পুরা কাঁচাবাজার ও আশেপাশের এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার দুপুর পৌনে একটার দিকে উপজেলার হরিপুর এলাকায় রায়পুরা বড় বাজারে এই ঘটনা ঘটে।

প্রায় তিন ঘন্টার চেষ্ঠায় বিকাল ৪ টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। অগ্নিকান্ডে কাচাঁমালের দোকান, লেপের গুডাউন ও মুদি দোকানসহ মোট ১৩ টি দোকান পুড়ে যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রবিবার দুপুর পৌনে একটার দিকে রায়পুরা বড় বাজারে এক কাঁচামালের দোকানের পাশে হঠাৎ আগুন দেখে আশেপাশের লোকজন। পরে পর্যায়ক্রমে আগুন পাশের এক লেপের দোকান ও গোডাউনে ছড়িয়ে পড়ে। সেখান থেকে পর্যায়ক্রমে বেশ কয়েকটি মুদি দোকানে ছড়িয়ে পড়ে।

পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে স্থানীয়দের সহায়তায় কাজ আগুন নেভানোর চেষ্টা করে। আগুনের তীব্রতা বেশি থাকায় রায়পুরা ফায়ার সার্ভিসের পাশাপাশি নরসিংদী সদরের ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও বেলাব ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় তিন ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় বাজারের ছোট-বড় প্রায় ১৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

রায়পুরা বাজারের ব্যবসায়ী আবুল মিয়া নরসিংদী জার্নালকে বলেন, আগুনে আমার বড় মুদির দোকান ও গোডাউন পুড়ে গেছে। দোকানগুলো একেবারে পুড়ে ছাই হয়ে গেছে। আমি নি:স্ব হয়ে গেলাম।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক নূরুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে দ্রুততার সাথে ঘটনাস্থলে পৌঁছে আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি।

লেপ আর মুদির দোকানে আগুন লাগার কারণে আগুনের তীব্রতা ছিলো বেশি। আমাদের চারটি ইউনিট প্রায় তিন ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে। আর আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ আমরা তদন্ত শেষে বলতে পারবো।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!