শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

নরসিংদীর শিবপুরে বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মোঃ মনসুর আলী শিকদার / ১৭০ বার
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
নরসিংদীর_শিবপুরে_বিলের_পানিতে_ডুবে_দুই_শিশুর_মৃত্যু

নরসিংদীর শিবপুর উপজেলার চিনাদি বিলে ডুবে শারমিন আক্তার (৭) ও মিনহা আক্তার (৭) নামে দুই শিশুর মৃত্যু

মোঃ মনসুর আলী শিকদার, নরসিংদী জার্নাল: নরসিংদীর শিবপুরে বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে দুলালপুর ইউনিয়নের চিনাদী বিলে এই ঘটনা ঘটে। এই তথ্য নিশ্চিত করেছেন দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ।

নিহতরা হলো, দুলালপুর ইউনিয়নের দরগাবন্দ গ্রামের মো: আলীর কন্যা শারমিন আক্তার (৭) এবং সাধারচর ইউনিয়নের সাধারচর গ্রামের সুমন মিয়ার কন্যা মিনহা আক্তার (৭) ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ শুক্রবার দুপুরে দুলালপুর ইউনিয়নের দরগাবন্দ গ্রামের দুই শিশুকে নৌকায় ঘুরানোর কথা বলে চিনাদী বিলে নিয়ে যায় কামাল নামে এক যুবক। কিছুক্ষন পর কামাল ফিরে আসলেও আর ফেরেনি দুই শিশু। সময় অতিক্রান্ত হয়ে দুপুর গড়িয়ে বিকেল হলে সবাই খোঁজাখুঁজি শুরু করেন। এর মধ্যে কামালকে চাপ দিলে সে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। পরে গ্রামবাসী বিল থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ বলেন, কামাল মিয়া (২৫) নামে ঐ ব্যাক্তি দরগাবন্দ গ্রামে তার বোনের বাড়িতে থাকতো। সে দু’জনকে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। কামালকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন মিয়া জানান, চিনাদী বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত চাঞ্চল্যকর কোনো তথ্য পাইনি। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!