শিরোনাম :
বেলাবতে করোনা মোকাবেলায় সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সংবাদ সম্মেলনে জীবন ভিক্ষার আকুতি আওয়ামী লীগ নেতার নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে বালাই নেই স্বাস্থ্যবিধির কঠোর লকডাউনে চরম সংকটে বেলাবরের সাধারণ মানুষ নরসিংদীতে নদীপথে টানা ৪০ কিঃমিঃ সাঁতার কেটে নতুন রেকর্ড শপিংমল ও দোকানপাট খুলবে, তবে ভ্যাকসিন ছাড়া অফিস করতে পারবে না গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৪৬, শনাক্ত ১৫,৯৮৯
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

নরসিংদী পলাশের প্রান আর এফএলে ভয়াবহ অগ্নিওকান্ড

প্রতিনিধির নাম / ৪৫ বার
আপডেট : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
নরসিংদী পলাশের প্রান আর এফএলে ভয়াবহ অগ্নিওকান্ড
নরসিংদী পলাশের প্রান আর এফএলে ভয়াবহ অগ্নিওকান্ড

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল ডটকমঃ- নরসিংদীর পলাশে প্রান আরএফএল কোম্পানীর নির্মানাধীন ভবনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বিকেলে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ বিষয়ে নরসিংদীর পলাশ উপজেলার ডাংগার প্রান আরএফএল কর্মকর্তা ফেরদৌস আহমেদ জানান, আজ রোজ মঙ্গলবার বিকাল ৪ টার দিকে নির্মানাধীন একটি দোতলা ভবনে আগুন লেগে যায়।

খবর পেয়ে সাথে সাথেই ফায়ার সার্ভিসের টিম আগুন নেবাতে চেষ্টা চালায়। পরে পলাশ ও নরসিংদী থেকে ফায়ার সার্ভিস টিম এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এই ঘটনায় নির্মাণাধীন ভবনের প্রায় ৫ লাখ টাকার নির্মান সামগ্রী সম্পুর্ন পুড়ে যায়।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার সাদিকুল বারী জানান, পলাশ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও নরসিংদীর ৩টি ইউনিট একযোগে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসি।
তদন্ত শেষে এখানে আগুন লাগার সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT