শিরোনাম :
বেলাবতে করোনা মোকাবেলায় সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সংবাদ সম্মেলনে জীবন ভিক্ষার আকুতি আওয়ামী লীগ নেতার নরসিংদীর মনোহরদীতে মাদক ব্যবসায়ী আটক, ৮ কেজি গাঁজাজব্দ বঙ্গবন্ধুর জৈষ্ঠ পুত্র শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন পরীমনি আটক, মদ জব্দসহ পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগ মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে বালাই নেই স্বাস্থ্যবিধির কঠোর লকডাউনে চরম সংকটে বেলাবরের সাধারণ মানুষ নরসিংদীতে নদীপথে টানা ৪০ কিঃমিঃ সাঁতার কেটে নতুন রেকর্ড শপিংমল ও দোকানপাট খুলবে, তবে ভ্যাকসিন ছাড়া অফিস করতে পারবে না গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২৪৬, শনাক্ত ১৫,৯৮৯
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নরসিংদী রায়পুরায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

মোঃ আলমগীর খন্দকার / ৩২৭ বার
আপডেট : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
নরসিংদী রায়পুরায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত নরসিংদী জার্নাল
নরসিংদী রায়পুরায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

নরসিংদী জার্নাল ডট কম:- নরসিংদীর রায়পুরা উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. আপেল মিয়া (২২) নামে একজন নিহত হয়েছে।
আজ সোমবার (০১ ফেব্রুয়ারি) আনুমানিক রাত ৭ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ ঝাড়তলা নামক স্থানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, নিহত আপেল মিয়া একজন সিএনজি ড্রাইভার। তার আজ থানায় ডিউটি করার কথা ছিলো। গাড়িতে গ্যাস লোড করার জন্য পার্শ্ববর্তী উপজেলা ভৈরব গিয়েছিলো। ভৈরব থেকে গাড়ী নিয়ে ফেরার পথে মাহমুদাবাদ ঝাড়তলা নামক স্থানে পোঁছালে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT