শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন

নৌকার মাঝি হতে চান এড. জামান

সাইফুল ইসলাম / ১৪৮ বার
আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
নৌকার_মাঝি_হতে_চান_এড._জামান

ইতিহাসের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে লালন ও পালন করে আসা এডভোকেট আসাদুজ্জামান (জামান) আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি হতে চান।

সাইফুল ইসলাম, নরসিংদী জার্নাল: আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি হতে চান এডভোকেট আসাদুজ্জামান (জামান)। দীর্ঘ ৩৫ বছর যাবত, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িত। বিভিন্ন লড়াই সংগ্রামে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

তিনি ১৯৮৯ সালে নরসিংদী সরকারি কলেজ থেকে ছাত্রলীগের নেতৃত্বে- ছাত্র সংগ্রাম পরিষদ থেকে খেলাধুলা বিষয়ক সম্পাদক নির্বাচনের মাধ্যমে আলোচনায় আসেন। পরবর্তীতে ১৯৯৭-২০০৩ সাল পর্যন্ত নরসিংদী জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের বিভিন্ন পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে বর্তমানে নরসিংদী জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও সহকারী পাবলিক প্রসিকিউটর নরসিংদী জেলা দায়রা জজ আদালতের দায়িত্ব পালন করছেন। তিনি নরসিংদী জেলা আইনজীবী সমিতির সক্রিয় সদস্য ও নরসিংদী সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন।

বিগত দিনে গনতন্ত্রকামী সকল আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখেছেন অগ্রণীয়। বিগত স্থানীয় নির্বাচন গুলোতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নিরলস ভাবে কাজ করে গেছেন এডভোকেট আসাদুজ্জামান জামান।

তিনি নরসিংদী জার্নাল প্রতিবেদকের সূত্রে নরসিংদী সদর উপজেলার সকল নাগরিকের উদ্দেশ্যে বলেন, প্রিয় নরসিংদী সদর উপজেলাবাসী. আমি আপনাদের ভাই আপনাদের সন্তান, একটি সুন্দর ডিজিটাল সদর উপজেলা আমার স্বপ্ন নরসিংদী সদর উপজেলার সাধারণ মানুষের মাঝেই আমার প্রাণ। অ্যাডভোকেট আসাদুজ্জামান জামান আরও বলেন আমি চাই নরসিংদী সদর উপজেলায় থাকবেনা কোন হিংসা বিদ্বেষ, থাকবেনা রাজনৈতিক প্রতিহিংসা মূলক কোন মামলা। থাকবেনা ভূমিদস্যুদের অত্যাচার, শুনতে হবেনা অস্ত্রের ঝনঝনানি। আর এই জন্যে আমাদের ঐক্যের প্রয়োজন আছে আসুন আমরা ঐক্যের মাধ্যমে একটি বাসযোগ্য আধুনিক নরসিংদী সদর উপজেলা গড়ে তুলি। তিনি আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি হতে চান।

এ বিষয়ে তিনি আরো বলেন আমি আশাবাদী বিগত দিনে দলের প্রতি আনুগত্য, লড়াই সংগ্রাম ও স্থানীয় নির্বাচন গুলোতে আমার সক্রিয়তা ও সাধারণ মানুষের কাছে আমার গ্রহণযোগ্যতা বিবেচনায় জেলা আওয়ামী লীগ, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করে নরসিংদী সদরে পাঠাবে ইনশাআল্লাহ। অঙ্গীকার করে বলছি আমি নিজে দুর্নীতিকে ঘৃণা করি, যদি নেত্রী আমাকে মনোনয়ন দেন ও জনগণের ভোটে জয়ী হতে পারি তবে জননেত্রী শেখ হাসিনা ও জনগণের অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা- নিষ্ঠা ও জবাবদিহিতার সহিত পালন করবো। নরসিংদী সদরের সাধারণ জনগণের যে ভালোবাসা ও বাধভাঙ্গা উচ্ছাস দেখা যাচ্ছে বিজয় আমাদের সুনিশ্চিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!