শিরোনাম :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:০৭ অপরাহ্ন

পলাশে অবৈধ ট্রলির চা’পায় শি’শুর মৃ’ত্যু

নাসিম আজাদ / ১২১ বার
আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
পলাশে_অবৈধ_ট্রলির_চা'পায়_শি'শুর_মৃ'ত্যু

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল: নরসিংদীর পলাশে ব্রিজ নির্মাণ কাজে ব্যবহৃত একটি ট্রাক্টর (ট্রলি) চাপায় রুবায়েত হোসেন সিনহা নামে ৫ বছরের এক শিশুর মৃ’ত্যু হয়েছে।

আজ শনিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের কাজে ব্যবহৃত ট্রলি চাপায় ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় ট্রলি চালক মনির ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের মালামাল নেওয়া-আনার কাজে ব্যবহৃত একটি ট্রলি ব্যাক গিয়ার (পিছনে) নেওয়ার সময় ওই শি’শু’টিকে চা’পা দেয়।

পরে স্থানীয়রা শি’শুটিকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত শিশু রোবায়েত হোসেন সিনহার বাবা রামপুর গ্রামের মোহাম্মদ রিপন খান।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ট্রলি চাপায় শি’শু’র মৃ’ত্যু হয়েছে, এমন খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এসময় ট্রলির ড্রাইভার মনির ইসলামকে আটক করা হয়েছে।

আটককৃত ট্রলির ড্রাইভার মনির ইসলাম শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের মোতালিব ভূইয়ার ছেলে। এ ঘটনায় নিহত ওই শিশুটির পরিবারকে থানায় খবর দেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!