শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

পলাশে ৬২টি পুজা মন্ডপে নগদ অর্থ বিতরণ

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল / ১৬৭ বার
আপডেট : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
পলাশে_৬২টি_পুজা_মন্ডপে_নগদ_অর্থ_বিতরণ

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নরসিংদীর পলাশ নির্বাচনী এলাকার ঘোড়াশাল পৌর এলাকাসহ ৭টি ইউনিয়নের ৬২ টি পূজা মন্ডপে সরকারী বরাদ্দকৃত ও সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে ১১ লাখ ৫৯ হাজার ৪০০ টাকা অনুদান প্রদান করা হয়।

নাসিম আজাদ, নরসিংদী জার্নাল: পলাশে ৬২টি পুজা মন্ডপে নগদ অর্থ বিতরণ। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নরসিংদীর পলাশ নির্বাচনী এলাকার ঘোড়াশাল পৌর এলাকাসহ ৭টি ইউনিয়নের ৬২ টি পূজা মন্ডপে সরকারী বরাদ্দকৃত ও সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে ১১ লাখ ৫৯ হাজার ৪০০ টাকা অনুদান প্রদান করা হয়।

রবিবার (১০ অক্টোবর) রাত ৭টায় পলাশ উপজেলা সন্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিটি পুজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে এ অনুদানের নগদ অর্থ তুলে দেন,নরসিংদী -২ পলাশের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী সহ প্রতিটি পুজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!