রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

পলাশ উপজেলা মহিলা হোস্টেল থেকে বিষাক্ত সাপ উদ্ধার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি : / ২৩৬ বার
আপডেট : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
পলাশ_উপজেলা_মহিলা_হোস্টেল_থেকে_বিষাক্ত_সাপ_উদ্ধার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিনিধি: নরসিংদীর পলাশ উপজেলার মহিলা হোস্টেলের সিঁড়ির নিচ থেলে ৫৬ ইঞ্চি লম্বা একটি বিষাক্ত সাপ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১৮ অক্টোবর) সকালে পলাশ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টায় সাপটি উদ্ধার করে। পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ সাদিকুল বারি বলেন, আজ সোমবার সকাল ১০টা ০৮ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী সাপ দেখার বিষয়টি জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

এখানে আসার পর হোস্টেলের সিঁড়ির নিচে থাকা প্রচুর ময়লা আবর্জনা পরিস্কার করা হয়। পরে ৫৬ ইঞ্চি লম্বা একটি বিষাক্ত সাপ পেয়ে তা মেরে ফেলা হয়। এসময় হোস্টেল থাকা সকলকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। পলাশ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ মোঃ আরিফুর রহমান জানান, আজ সকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা জুবাইদা খাতুন হোস্টেল থেকে নিচে নেমে গেটের সামনে একটি সাপ দেখতে পায়।

পরে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে সাপটি মেরে উদ্ধার করে। তিনি আরও জানান, বন অফিসের পিছনে ঝোপঝাড় বেশি হওয়ায় হয়তো সেখান থেকে সাপটি এসে প্রমোটে প্রবেশ করেছে।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!