শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন

প্রতিষ্ঠার প্রথম বছরেই বাজিমাত টিএম রেকর্ডসের

প্রতিনিধির নাম / ১৪৮ বার
আপডেট : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
প্রতিষ্ঠার প্রথম বছরেই বাজিমাত টিএম রেকর্ডসের

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল|| প্রতিষ্ঠার প্রথম বছরেই বাজিমাত টিএম রেকর্ডসের|

দেশীয় সংগীতকে বিশ্বমানে উপস্থাপনের অঙ্গীকার নিয়ে এগিয়ে চলেছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস। প্রতিষ্ঠার প্রথম বছরেই বাজিমাত করেছে প্রতিষ্ঠানটি। প্রথম বছরেই অর্জন করল বর্ষসেরা সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের স্বীকৃতি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় পদ্মা সেতুর পাদদেশে শেখ রাসেল সেনানিবাসে আয়োজিত দেশের অন্যতম সংগীতের আয়োজন ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২ এর জমকালো আসরে বছরের সেরা সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে একে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানের মঞ্চে টিএম রেকর্ডসের পক্ষ থেকে পুরস্কারটি গ্রহণ করেন টিএম রেকর্ডসের চেয়ারপার্সন ফারজানা মুন্নী ও ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস এবং টিএম পরিবারের সংগীতশিল্পীবৃন্দ। পুরস্কার তুলে দেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদুল আলম সাচ্চু ও ডা. আশীষ কুমার চক্রবর্তী।

পুরস্কার গ্রহণ করে ফারজানা মুন্নী বলেন, “প্রতিষ্ঠার পর এটি আমাদের প্রথম পুরস্কার এবং এটি এলো চ্যানেল আইর পক্ষ থেকে। আমরা অনেক স্বপ্ন নিয়ে অনেক কষ্ট করে এই প্রতিষ্ঠান গড়ে তুলেছি। তাই এ স্বীকৃতি আমাদের জন্য অনেক আনন্দের। এর মধ্য দিয়ে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেল ভালো কিছু করার।”

বাংলাগানকে বিশ্বের কাছে পৌঁছে দিতে ২০২১ সালের ১২ ডিসেম্বর যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। দেশসেরা তরুণ সংগীতশিল্পীদের কণ্ঠে কৌশিক হোসেন তাপসের কথা ও সুরে একের পর এক চমক জাগানিয়া মিউজিক ভিডিওতে কোটি শ্রোতার হৃদয়ে আসন করে নেয় প্রতিষ্ঠানটি। তারই স্বীকৃতিস্বরূপ ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড এ বর্ষসেরা প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে ভূষিত করা করা হয়।

একই আয়োজনে নতুন মাত্রা যোগ করে বাংলা চলচ্চিত্রে দশক সেরা সংগীত পরিচালক হিসেবে পুরস্কৃত করা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত ব্যক্তিত্ব কৌশিক হোসেন তাপসকে।

পুরস্কার গ্রহণ করে প্রতিক্রিয়ায় কৌশিক হোসেন তাপস বলেন, চলচ্চিত্রে আমার সুর করা প্রথম গানটির জন্য এমন স্বীকৃতি সত্যিই আমাকে আনন্দিত করছে। ভালো লাগছে এক দশকের চলচ্চিত্রের গানে এ গানটি সেরা হিসেবে স্বীকৃতি পাওয়ায়। পুরস্কারটি আমি উৎসর্গ করতে চাই- যে মানুষটির জন্য আমি স্বপ্ন দেখছি সামনে এগিয়ে যাওয়ার- সেই ফারজানা মুন্নি ও টিএম পরিবারের সকলকে।

 

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ । রিপু /নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ