মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

প্রাথমিক বিদ্যালয় বৃহস্পতিবার পূর্ণদিবস ক্লাস, ছুটি শু’ক্র-শনিবার

প্রতিনিধির নাম / ৫৭ বার
আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২
প্রাথমিক বিদ্যালয় বৃহস্পতিবার পূর্ণদিবস ক্লাস, ছুটি শু'ক্র-শনিবার

প্রাথমিক বিদ্যালয় বৃহস্পতিবার পূর্ণদিবস ক্লাস, ছুটি শু’ক্র-শনিবার

 

চলমান পরিস্থিতি বিবেচনায় বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের মতো শুক্র ও শনিবার বন্ধ থাকবে সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহ। তবে বর্তমানে বৃহস্পতিবার অর্ধদিবস ক্লাসের পরিবর্তে পূর্ণদিবস ক্লাস অনুষ্ঠিত হবে।

 

 

আজ সোমবার (২২ আগস্ট) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

 

 

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান বলেন, প্রাথমিক পর্যায়ের সকল প্রতিষ্ঠান শুক্র ও শনিবার বন্ধ থাকবে।

 

 

এর আগে বিকেলে বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে শুক্র ও শনিবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

 

 

মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের প্রশাসন ও সংস্থাপন শাখার সাইফুর রহমান খান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 

 

এতে বলা হয়েছে, নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে চলমান পরিস্থিতি বিবেচনায় বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের আওতাধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহ শুক্রবার ও শনিবার বন্ধ থাকবে।

 

 

বিশ্ববিদ্যালয়সমূহকে স্ব স্ব কর্তৃপক্ষের সিদ্ধান্তক্রমে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ