শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

বরগুনা জেলায় চীনা ২২ নাগরিক করোনায় আ’ক্রান্ত

বরগুনা প্রতিনিধি, নরসিংদী জার্নাল / ১১৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
বরগুনা_জেলায়_চীনা_২২_নাগরিক_করোনায়_আক্রান্ত
ছবি: সংগৃহীত

করো’নাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়েছেন নির্মাণাধীন বরগুনার তালতলীতে কয়লাভিত্তিক তাপ’বিদ্যু’ৎ কেন্দ্রের ২২ চীনা নাগরিক। বরগুনার সিভিল সার্জন ডাক্তার মারিয়া হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আ’ক্রা’ন্তরা সবাই চীন থেকে তালতলীতে এসেছেন মাত্র দেড় আগে।

বরগুনা প্রতিনিধি, নরসিংদী জার্নাল: বরগুনা জেলায় চীনা ২২ নাগরিক করো’নায় আ’ক্রা’ন্ত। বরগুনার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, করো’নাভাই’রাসের উপসর্গ দেখা দেওয়ায় গতকাল বুধবার (৬ অক্টোবর) ৩৭ জন চীনা নাগরিক নমুনা প্রদান করেন তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এরপর তাদের নমুনা পাঠানো হয় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে। ২২ জনের নমুনা পরীক্ষা-নিরীক্ষা শেষে পজিটিভ আসে। করো’নায় আ’ক্রা’ন্ত ২২ জন বর্তমানে আইসোলেশনে রয়েছেন।

ইতোমধ্যেই নির্মাণাধীন তা’প’বি’দ্যুৎ কেন্দ্রের তিনশ’ এন্টিজেন কিট পাঠানো হয়েছে। এছাড়াও জেলা স্বাস্থ্য বিভাগ ক’রোনা’ভাই’রাসে আ’ক্রা’ন্ত চীনা নাগরিকের সংস্পর্শে আসা সকল ব্যক্তিকে করো’নাভাই’রাস পরীক্ষার উদ্যোগ গ্রহণ করেছে।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, করোনায় আ’ক্রা’ন্ত হয়েছেন তালতলীতে নির্মাণাধীন তাপবিদ্যুৎ কেন্দ্রের ২২ জন চীনা নাগরিক। আইসোলেশনে রাখা হয়েছে তাদেরকে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, ইতোমধ্যেই আইসোলেশনে নেওয়া হয়েছে করোনায় আ’ক্রা’ন্ত ২২ চীনা নাগরিককে। এছাড়াও তাদের জন্য প্রস্তুত রাখা হয়েছে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডারও প্রস্তুত রাখা হয়েছে। তিনি আরও জানান তালতলী নির্মাণাধীন বিদ্যুৎকেন্দ্রে কর্মরত সকল বাংলাদেশি এবং চীনা নাগরিককে ক’রো’না টেস্ট করানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!