বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন

বিয়ের প্র’লোভনে প্রেমিকার স’র্বনাশ, প্রেমিক গ্রে’প্তার

প্রতিনিধির নাম / ১৫৫ বার
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
বিয়ের_প্র'লোভনে_পরেমিকার_স'র্বনাশ,_প্রেমিক_গ্রে'প্তার

বগুড়া জেলা প্রতিনিধি, নরসিংদী জার্নাল।। বিয়ের প্র’লোভনে প্রেমিকার স’র্বনাশ, প্রেমিক গ্রে’প্তার

আজ বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে (২০) একাধিকবার ধ’র্ষণের অভিযোগে নাহিদ হাসান (২৪) নামে এক যুবককে গ্রে’প্তার করেছে পুলিশ। তিনি উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।

বুধবার (২৫ মে) দুপুরে ধ’র্ষণের শিকার ওই তরুণী বাদী হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর অভিযান চালিয়ে নাহিদ হাসানকে গ্রে’প্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, আট বছর আগে উপজেলার বিশালপুর ইউনিয়নের এক মেয়ের (২০) সঙ্গে পাশের মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের নাহিদ হাসানের পরিচয় ঘটে। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে নাহিদ বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ৫ এপ্রিল প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে যান।

এ সময় বাড়িতে কেউ ছিল না। ফাঁকা বাড়িতে প্রেমিকাকে দুই দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন নাহিদ। বিয়ের কথা বললে তালবাহানা শুরু করেন। বিয়ের জন্য বিভিন্ন প্রকার চাপ দেওয়া হলেও রাজি না হওয়ায় অবশেষে নাহিদের বিরুদ্ধে মামলা করা হয়।

শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সেই সঙ্গে মামলায় অভিযুক্ত নাহিদ হাসানকে গ্রে’প্তার করে বুধবার বিকেলেই বগুড়া আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধ’র্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। তাসরিফ/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!