শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

মনোহরদীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ

তানভীর আহমেদ / ১৭৫ বার
আপডেট : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
মনোহরদীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের

তানভীর আহমেদ:- নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের আতুশাল বাজার সংলগ্ন ব্রাহ্মণেরগাঁও পশ্চিমপাড়া গ্রামে অ গ্নি,.কান্ডের ক্ষতিগ্রস্ত অটো রিক্সা চালক আবুল কাশেমের বাড়িতে বুধবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বিতরনে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর বড়চাপা ইউনিয়নের আমীর মোঃ শাহজাদা পারভেজ, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা এমরান হোসেন, নায়েবে আমির আব্দুল হক সুন্দর আলী বড়চাপা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ মিজানুর রহমান, ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ কবির হোসেনসহ গণমান্য ব্যক্তিবর্গ।

জামায়াতে ইসলামীর নেতারা বলেন যেকোনো দুর্যোগে জামায়াতে ইসলামী মানুষের কল্যাণে কাজ করে থাকে। জামায়াতে ইসলামী অসহায় মানুষের পাশে রয়েছে। কোনো ষ ড় যন্ত্রই আমাদেরকে আর্ত-মানবতার কল্যাণে কাজ করা থেকে বিরত রাখা যাবে না। নানা বাধা-বিপত্তি থাকা সত্ত্বেও মজলুম সংগঠন জামায়াতে ইসলামী অসহায় মানুষের পাশে সাধ্যমত সহায়তার হাত প্রসারিত করেছে। এই মুহূর্তে দেশের বিত্তশালী ও হৃদয়বানদের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো।
মজলুম সংগঠন জামায়াতে ইসলামী অসহায় ক্ষতিগ্রস্তদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য যে গত ৯ই অক্টোবর রবিবার সন্ধ্যায় বৈদ্যুতিক শ,র্ট সার্কিট থেকে অ গ্নি,কাণ্ডের সূত্রপাত ঘটে, অটো রিক্সা চালক আবুল কাশেমের এল সিস্টেম হাফ বিল্ডিং সম্পূর্ণ ঘরটি পুরে ছাই হয়ে যাই, অগ্নিকান্ডে প্রায় আনুমানিক ১৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত পরিবারটি দেশের বিত্তবানদের সহযোগিতা কামনা করছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। সারা

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ