শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

“মামা চুরি করার সময় দেখে ফেলায়, মা ও দুই সন্তানকে হ.ত্যা”

প্রতিনিধির নাম / ২৩৮ বার
আপডেট : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
``মামা চুরি করার সময় দেখে ফেলায়, মা ও দুই সন্তানকে হ.ত্যা''

সিরাজগঞ্জ প্রতিনিধি।। “মামা চুরি করার সময় দেখে ফেলায়, মা ও দুই সন্তানকে হ.ত্যা”।

সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও তার দুই ছেলে হ.ত্যার র.হস্য উন্মোচন করেছে পুলিশ। চুরি করতে দেখে ফেলায় সৎ মামা আইয়ুব আলী সাগর শিল দিয়ে বুকে আ.ঘাত করে ও গলা টি.পে ভাগ্নি রওশন আরা এবং তার ‍দুই সন্তানকে হ.ত্যা করেন।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল।

এসপি আরিফুর রহমান বলেন, সাগর ও নি.হত রওশন আরা সম্পর্কে সৎ মামা ভাগ্নি। সাগর পেশায় একজন তাঁতী। এনজিওর ঋণের চাপে হতাশাগ্রস্থ ছিলেন সাগর। গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সাগর ভাগ্নি রওশন আরার বাসায় টাকা ধার চাইতে যান। কিন্তু রওশন আরা টাকা দিতে অস্বীকৃতি জানালে চুরির সিদ্ধান্ত নেন তিনি। রাতে সবাই ঘুমিয়ে গেলে চুরি করতে শুরু করেন সাগর। একপর্যায়ে রওশন আরা ঘুম থেকে জেগে ওঠেন। এসময় সাগর রওশন আরাকে শিল দিয়ে বুকে আ.ঘাত করে ও গলা টি.পে হ.ত্যা করেন। এসময় শিশু জিহাদ (১০) ও মাহিন (৩) জেগে উঠলে তাদেরকেও হ.ত্যা করেন সাগর।

তিনি আরও বলেন, হ.ত্যা শেষে ভোরে বাইরে থেকে ঘরের দরজা লাগিয়ে নিজ বাড়ি উল্লাপাড়া উপজেলায় চলে যান সাগর। এ ঘটনায় গত শনিবার সকালে নি.হতের বড় ভাই নুরুজ্জামান আকন্দ বাদী হয়ে মা.মলা করেন। পরে ওইদিন রাতেই আসামিকে গ্রে.প্তার করা হয়।

উল্লেখ্য, গত শনিবার জেলার বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর নতুনপাড়া গ্রামের একটি ফাঁকা বাড়ি থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত লা.শ উদ্ধার করে পুলিশ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ