শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

মিথ্যা বলব না, শাকিব খানের সঙ্গে প্রেম করেছি: পূজা

প্রতিনিধির নাম / ৪১২ বার
আপডেট : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
মিথ্যা বলব না, শাকিব খানের সঙ্গে প্রেম করেছি: পূজা

বিনোদন প্রতিবেদক।। মিথ্যা বলব না, শাকিব খানের সঙ্গে প্রেম করেছি: পূজা।

শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ইস্যু এখন ‘টক অব দ্য কান্ট্রি’। মূলত গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে এই আলোচনার জন্ম দেন। এর দুদিন পরই আবার বুবলীর পোস্টেই রহস্য উন্মোচিত হয়। সামনে আনেন তাদের পুত্র শেহজাদ খান বীরকে।

এমন সময় আবার শাকিবের সঙ্গে তরুণ নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন ওঠে। সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে শাকিব-পূজাকে জড়িয়ে শোনা যায় নানা কথা। এমনকি পূজা আমেরিকার ভিসা পাওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন আরও পোক্ত হয়।

বিষয়টি নিয়ে পূজা চেরিকে গণমাধ্যমকে বলেছেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।

তিনি বলেন, তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না?

১৩ অক্টোবর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা পূজা চেরির। ঐ অনুষ্ঠানে শাকিব খানেরও অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু এই নায়ক আপাতত যুক্তরাষ্ট্রে যাবেন না বলে শোনা যাচ্ছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ