মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

মিশা ভাই মেয়েদের ধরলে জান বের হয়ে যায়: ডন

প্রতিনিধির নাম / ৯৪১ বার
আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

ছবি: সংগৃহীত
ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। প্রায় ৩২ বছরের অভিনয় জীবনে নিজেকে কিংবদন্তি হিসেবেই তুলে ধরেছেন তিনি। সম্প্রতি বেশ কিছু মন্তব্যের জেরে তোপের মুখে পড়েছেন এই অভিনেতা। এবার তাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন আরেক খলনায়ক আশরাফুল হক ডন।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ডন বলেন, এখন মিশা ভাইয়ের চলে যাওয়ার সময় হয়েছে। এজন্য তিনি যাকে-তাকে যা-তা বলছেন। মিশা ভাই সম্পর্কে বলার হাজার হাজার পয়েন্ট আছে। কেউ বলতে পারে না, কেউ বলতে চায় না। মান্না ভাইয়ের পর মিশা ভাই ফিল্ম পলিটিক্স বোঝে।

এ সময় বাপ্পির সঙ্গে মিশার একটি দ্বন্দ্বের প্রসঙ্গ টেনে তিনি বলেন, একটা ইন্টারভিউয়ে দেখলাম, মিশা ভাই বলছে বাপ্পি আমাকে প্রায় মেরেই ফেলেছিল। আমি দুই ঘণ্টা শুটিং বন্ধ রেখেছিলাম। আরে আপনি (মিশা) তো বেঁচেই আছেন, মরেননি তো।

হতে পারে, সিনটা করতে গিয়ে কোনোভাবে লেগে গেছে, আপনি নিজেকে সামলে নিন। ফাইটের শুটিংয়ে এমন দুই-একটা লাগেই। আপনি মিশা ভাই, ওয়ান এন্ড অনলি। আপনি সবদিক থেকে অলরাউন্ডার। যেমন সত্যি কথা বলছেন, তেমন মিথ্যা বলছেন, আবার সবকিছু সাজিয়ে দিচ্ছেন।

এই খলনায়ক যোগ করেন, মিশা ভাই মেয়েদের ধরলে জান বের হয়ে যায়। আর ‘রেপ সিন’ থাকলে তো কথাই নেই। এমনভাবে চুলের মুঠি ধরে টানে, চুল ছিঁড়ে আসে। কিন্তু তারা তো কখনও কোনো অভিযোগ করেননি। নিজের ক্যারিয়ারের ছন্দপতনের জন্য মিশাকে দায়ী করে ডন বলেন,

মিশা ভাইয়ের জন্যই বিদায় নিয়েছি। তিনি যে কতজনকে তাড়িয়েছে, আমি তার মধ্যে একজন। মিশা ভাই ইদানিং যা বলছে, এগুলো মানুষ বিদায় নেওয়ার আগে যা বলে তাই
সূত্র বিডি২৪লাইভ

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ