শিরোনাম :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ আর নে’ই

মিঠু সূত্রধর পলাশ / ১৩২ বার
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
মুক্তিযোদ্ধা_গিয়াস_উদ্দিন_আহাম্মেদ_আর_নেই
মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ আর নেই

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.খাইরুল আমিনের পিতা বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন আহাম্মেদ (৮০) গতকাল শনিবার রাত ৮টা ৩০ মিনিটে ই’ন্তে’কাল করিয়াছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

জানা যায়, শনিবার রাতে মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ নবীনগর পৌর এলাকার কলেজপাড়ার তার নিজ বাড়িতে শ্বা’সক’ষ্টের সমস্যা হয়ে হঠাৎ অসু’স্থ হলে তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃ’ত্যু’বরণ করেন। মৃ’ত্যু’কালে তিনি স্ত্রী, এক মেয়ে ও চার ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রবিবার বাদ জোহর নবীনগর সরকারি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ম’রহু’মের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এসময় মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ডঅফ অনার প্রদান করা হয়। মরহুমের নামাজের জানাজা শেষে নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ কবরস্থানে তাহার লা’শ দা’ফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদের মৃ’ত্যু’তে শো’কা’হত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, স্থানীয় সাংসদ মো. এবাদুল করিম বুলবুল, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদল, সাধারন সম্পাদক এম এ হালিম, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, পৌর মেয়র এড. শিব শংকর দাস সহ রাজনৈতি, সামাজিক,সাংস্কৃতিক ও সুধী সমাজের নেতৃবৃন্দরা শো’কা’হত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য যে, মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহাম্মেদ ঘাতক দা’লা’ল নির্মুল কমিটির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা আহব্বায়ক ও মুক্তিযোদ্ধা সংগঠক ছিলেন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সুম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!