শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩০ অপরাহ্ন

রায়পুরায় ছেলের সামনে মা’কে গণধ’র্ষণ, প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : / ২৯৩ বার
আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ছেলের গলায় ছুরি ধরে মাকে দলবদ্ধ ধ’র্ষণের ঘটনায় প্রধান আসামী শরীফ হাসান (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। আজ সোমবার ভোরে ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শরীফ হাসান রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর এলাকার রাশেদ মিয়ার ছেলে। আজ সোমবার (২৯ আগস্ট) বিকেলে র‍্যাব-১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায় যে, ওই গৃহবধু (২৫) দুই সন্তানকে নিয়ে মির্জাপুর এলাকার স্বামীর বাড়ীতে বসবাস করেন। তার স্বামী এক বছর আগে প্রবাসে যান। ২১শে আগস্ট ছয় ও আড়াই বছর বয়সী ছেলেদের নিয়ে ঘুমিয়ে ছিলেন ওই গৃহবধু। রাত দুইটার দিকে ওৎ পেতে থাকা শরীফ হাসান(২৫) ও শাহপরান (২২) দুইজনে দরজা ভেঙ্গে গৃহবধূর ঘরে প্রবেশ করে।

এ সময় কিছু বুঝার আগেই গৃহবধূ’র হাত-পা-মুখ গামছা দিয়ে বেধেঁ সন্তানদের গলায় ছুরি ধরে জিম্মি করা হয়। পরে সন্তানদের সামনে পালাক্রমে নির্যাতন চালানো হয়। একাধিকবার ধ’র্ষণ করে দুইজন। ধর্ষনে বাঁধা দিলে ওই গৃহবধূকে গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যার চেষ্টা এবং হাতে কয়েকবার ছুরিকাঘাত করা হয়। ঘটনা কাউকে জানানো হলে তাকে এবং ছেলেদের হত্যার হুমকি দিয়ে তারা দুজন চলে যায়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়।

গণধ’র্ষনের এ সংবাদটি সামাজিক যোগাযোগ গণমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী ও স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন “রায়পুরা পূর্বাঞ্চল সেচ্ছাসেবী ফোরাম”। উক্ত ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১।

পরবর্তিতে গোয়েন্দা সূত্র ধরে জানা যায়, গণধ’র্ষনকারী মামলার প্রধান আসামী ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া থানাধীন মোগড়া ইউনিয়নের নয়াদিল ( বাসুদেবপুর) গ্রামের মন্নাফ মিয়ার বাড়ীতে ছদ্মবেশে আত্মগোপন করে আছে। এরই পরিপ্রেক্ষিতে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে আজ সোমবার ভোর ০৫ টা ৪৫ মিনিটে বর্ণিত স্থান হতে প্রধান আসামীকে গ্রেফতার করে র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদী। গ্রেফতারকৃত আসামীকে নরসিংদীর রায়পুরা থানার মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ