মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন

শাকিবের নায়িকা হতে চান ‘সামিরা’ খান মাহি!

প্রতিনিধির নাম / ২১০ বার
আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

দীর্ঘ ৯ মাস পর আমেরিকা থেকে দেশে ফিরেছেন শাকিব খান। কিং খান নিউইয়র্কে অবস্থান করলেও তার সিনেমা নিয়ে পরিকল্পনা থেমে ছিল না। সেখানে বসেই বিভিন্ন প্রযোজকের সঙ্গে নিয়মিত বৈঠক করেছেন দেশীয় সিনেমার এই সুপারস্টার।

এদিকে ১৭ আগস্ট দেশের মাটিতে পা রেখেই শাকিব একাধিক নতুন চমকের কথা বলেছেন। একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন বলে জানান তিনি।

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন

নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।এও জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন।

সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

দেশে ফিরেই শাকিব খান অনেক চমক দেবেন বলে জানান। তার মধ্যে কী একটি চমক হালের ক্রেজ সামিরা খান মাহির সঙ্গে জুটি বাঁধা, তা সময়ই বলে দেবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ