শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

শাকিব-বুবলি শুটিং ফিরেছেন

বিনোদন প্রতিবেদক / ১৫৫ বার
আপডেট : শনিবার, ১ অক্টোবর, ২০২২
শাকিব-বুবলি শুটিং ফিরেছেন

বিনোদন প্রতিবেদক ।। শাকিব-বুবলি শুটিং ফিরেছেন।

সন্তানের খবর প্রকাশের একদিন পরই একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরছেন এ তারকা জুটি।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র বলছে, কল টাইমের আগেই শাকিব-বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। দিনব্যাপী গানের শুটিং হবে। রাত পর্যন্তও শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে জানা গেছে।

শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। সোমবার পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার’-এর বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।

এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ