রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

সিরিয়াল দেখে দুই নাবালক খুন করল ৭০ বছরের বৃদ্ধাকে!

ডেস্ক নিউজ, নরসিংদি জার্নাল / ১৪১ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
nihota_narsingdijournal

ডেস্ক নিউজ, নরসিংদি জার্নাল: সিরিয়াল দেখে দুই নাবালক খুন করল ৭০ বছরের বৃদ্ধাকে! এক জনপ্রিয় টিভি সিরিয়ালের অনুকরণ করে ৭০ বছরের এক বৃদ্ধাকে খুন করলো দুই নাবালক।

৩০ অক্টোবর নিজের ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার হয় ওই বৃদ্ধার। তার মাথায় গভীর আঘাতের চিহ্ন ছিল। দেহ উদ্ধারের পর বৃদ্ধার ছেলে সিনহাগাদ থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার ৪৮ ঘণ্টা পরে অভিযুক্তদের খুঁজে বের করতে সমর্থ হয় পুলিশ। তবে অভিযুক্তদের খুঁজে বের করতে যে বেশ বেগ পেতে হয়েছে বলেও জানিয়েছে তারা।

দেশটির পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ৩০ অক্টোবর মহারাষ্ট্রের পুণের হিঙ্গে কুর্দ এলাকায়। ১৪ এবং ১৬ বছরের ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, এক জনপ্রিয় টিভি সিরিয়ালের অনুকরণে এই কাজ করেছে অভিযুক্তরা।

পুলিশ আরো জানিয়েছে, এ ঘটনার তদন্তের জন্য দুই পুলিশ অফিসার ওই বৃদ্ধার ফ্লাটে গিয়েছিলেন। সেখানে বেশ কয়েক জন বাচ্চাকে খেলতে দেখেন তারা। ওই বাচ্চাদের সঙ্গে কথা বলেই তারা জানতে পারেন তাদের দুই বন্ধু ৩০ অক্টোবর খেলতে খেলতে হঠাৎ বাড়ি চলে গিয়েছিল। সে দিন তাদের ফুচকা খাওয়ার পরিকল্পানাতেও ওই দু’জন যোগ দেয়নি বলে জানায় তাদের বন্ধুরা।

এরপর সিসিটিভি ক্যামেরা দেখে পুলিশ অফিসাররা ওই দুই কিশোরকে চিহ্নিত এবং জিজ্ঞাসাবাদ করেন। খুনের বিষয়টি তখনই জানতে পারে পুলিশ।
এক পুলিশ অফিসার বলেছেন, ওই বৃদ্ধা যখন একা ছিলেন, তখন অভিযুক্ত দুইজন বাড়িতে চুরির পরিকল্পনা করেছিল। সেই মতো দুপুর দেড়টা নাগাদ তারা বৃদ্ধার ফ্ল্যাটে ঢুকেছিল। সে সময় টিভি দেখছিলেন বৃদ্ধা। অভিযুক্তরা বৃদ্ধার থেকে ৯৩ হাজার টাকা নগদ এবং প্রায় ৬৭ হাজার টাকার গয়না চুরি করে। হাতের ছাপ যাতে না পাওয়া যায় সে জন্য অভিযুক্তরা গ্লাভস পরেছিল। একটি টিভি সিরিয়াল দেখে এই পদ্ধতি শিখেছিল বলে জানায় ওই অভিযুক্তরা।

এই ওয়েবসাইটের কোনো লেখা ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!