শিরোনাম :
বর্তমান সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী: শিল্পমন্ত্রী নরসিংদীতে ১৬ দিন পর করোনায় আরও ১ জনের মৃ’ত্যু ষ’ড়’য’ন্ত্র করে বিএনপি কখনোই ক্ষ’ম’তায় আসতে পারবে না – শিল্পমন্ত্রী নরসিংদীর পলাশে মেয়র প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেলাবতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ ও গাছের চারা বিতরণ আন্তঃজেলা ছি’নতাই’কা’রী চ’ক্রে’র ৭ মহিলা সদস্য গ্রেফতার নরসিংদীর মনোহরদীতে আ’গু’নে প্রবাসীর বাড়ি পু’ড়ে ছা’ই আবারও কানাডার প্রধানমন্ত্রী নির্বাচিত হলেন জাস্টিন ট্রুডো লোকসানী প্রতিষ্ঠানসমূহকে লাভজনক করতে কার্যকর পন্থা খুঁজে বের করুন- শিল্পমন্ত্রী মাহফুজুর রহমানকে ছেড়ে ফের বিয়ে করলেন ইভা রহমান
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

সিলেটের বাইপাস রোডে নিপপন পেইন্টের ডিপো উদ্বোধন

আব্দুল খালিক / ১৩৩ বার
আপডেট : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
সিলেটের_বাইপাস_রোডে_নিপপন_পেইন্টের_ডিপো_উদ্বোধন

নিপপন পেইন্টের ডিপো উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা আজ ৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট বাইপাস রোডের নগরীর দক্ষিণ সুরমার দাউদপুর মোছারগাঁওস্থ কাওছার গার্ডেনে অনুষ্ঠিত হয়।

আব্দুল খালিক, নরসিংদী জার্নাল: সিলেটের বাইপাস রোডে নিপপন পেইন্টের ডিপো উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন নিপপন পেইন্ট বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের এ জি এম সেলস্ এন্ড মার্কেটিং প্রধান রাজেশ সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিপপন পেইন্টের কারখানা প্রধান অরুণ মিত্র, এইচ আর ম্যানেজার খালিদ আহমেদ সিদ্দিকী, ফাইন্যান্স ম্যানেজার সালাহউদ্দিন মাহমুদ, মার্কেটিং ম্যানেজার রবিন মিয়া, সহকারী মার্কেটিং ম্যানেজার তাবরেজ নাজিম, পেইন্ট মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি ফাত্তাহ ফারুকী।

সেলস্ ম্যানেজার মানব কুমার সাহা’র সভাপতিত্বে ও সিনিয়র সেলস্ এক্সিকিউটিভ সোহেল আহমেদ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সিলেটের বিশিষ্ট ব্যবসায়ীগণ ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, গুণগতমান ও উন্নত প্রযুক্তিতে নিপপন পেইন্ট গ্রহকদের সেবা প্রদানের মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। ভালো গ্রাহক সেবা ও গুণগতমানের জন্য ইতিপূর্বে নিপপন পেইন্ট বহির্বিশ্বে সুপরিচিত লাভ করেছে।

বক্তারা নিপপন পেইন্টের সুনাম ধরে রেখে গ্রহক বৃদ্ধির লক্ষে সকল ব্যবসায়ীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানিয়ে বলেন, বিশ্বমানের সেবা ও ভালো ও উন্নতমানের রং ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে সিলেটে নিপপন ডিপো’র উদ্বোধন করা হয়েছে। বক্তারা আরো বলেন, নিপপন পিন্টের লক্ষ্য শুধু অর্থ উপার্জনের জন্য ব্যবসা নয়, রয়েছে সামাজিক দায়বদ্ধতা। সিলেটবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা ছিল ভালো ও উন্নত মানের রং ব্যবহার করা, তাই স্থায়ী ডিপো’র যাত্রা শুরু। বিজ্ঞপ্তি

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

KhandakerIT

error: Content is protected !!
error: Content is protected !!