বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

স্বর্ণের বার মিলল পাসপোর্টধারী যাত্রীর পা’য়ুপথে

জেলা প্রতিনিধি, যশোর / ১৬৭ বার
আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
স্বর্ণের_বার_মিলল_পাসপোর্টধারী_যাত্রীর_পা'য়ুপথে

জেলা প্রতিনিধি, যশোর || স্বর্ণের বার মিলল পাসপোর্টধারী যাত্রীর পা’য়ুপথে |

বেনাপোল ইমিগ্রেশন দিয়ে পা’য়ুপথে নিয়ে পাচারের সময় ৩৫০ গ্রাম ওজনের তিনটি স্বর্ণের বারসহ দুই পাসপোর্টধারী যাত্রীকে আ’টক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও কাস্টমস কর্মকর্তারা।

(২৫ মে) দুপুর ১২টার সময় বেনাপোল ইমিগ্রেশন থেকে তাদের আ’টক করা হয়।

আ’টক ব্যক্তিরা হলেন শরীয়তপুর জেলার নুরুজ্জামান খানের ছেলে ফাহাদ উজ জামান খান এবং একই এলাকার কাশেম খানের ছেলে নান্টু খান।

বেনাপোলে নিয়োজিত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) (এডি) ফরহাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দুজন পাসপোর্টধারী যাত্রী পা’য়ুপথে করে স্বর্ণ নিয়ে ভারতের যাবে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল কাস্টমস ইমিগ্রেশনের শুল্ক গোয়েন্দাদের সহযোগিতায় স’ন্দেহভাজন ওই দুজনকে আ’টক করা হয়।

পরে তাদের হাসপাতালে নিয়ে এক্স-রে করলে একজনের পা’য়ুপথের মধ্যে কালো টেপ মোড়ানো দুটি স্বর্ণের বারের অস্তিত্ব পাওয়া যায়। পরে তিনটি বার বের করা হয়।

বেনাপোল কাস্টম হাউসের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ জানান, অভিযান চালিয়ে পাসপোর্টধারী যাত্রীর পা’য়ুপথের মধ্যে লুকিয়ে রাখা ৩৫০ গ্রাম ওজনের ৩টি স্বর্ণের বারসহ দুই পা’চারকারী আ’টক করা হয়েছে। তাদের বি’রুদ্ধে মা’মলা দিয়ে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হবে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ

error: Content is protected !!
error: Content is protected !!