মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

“হাসিনার লোকজনও আন্দোলনে নামবে”

রিপু / ২৯৪ বার
আপডেট : শনিবার, ২০ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল ||

“বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, হাসিনার লোকজনও আন্দোলনে চলে আসবে, কেবল সময়ের অপেক্ষা। আন্দোলনের জোয়ার শুরু হয়েছে। নেতাকর্মীদের মধ্যে সাহস দেখতে পাচ্ছি। সমর্থকরাও রাস্তায় নেমে আসছে। তিনি গতকাল দুপুরে নগর
বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন। সারাদেশে বিএনপির ধারাবাহিক আন্দোলন কর্মসূচি সফল করতে চট্টগ্রাম বিভাগীয় বিএনপি এ সভার আয়োজন করে।”>

“সাবেক মন্ত্রী খসরু বলেন, বাংলাদেশ এবং বিদেশে একটি কথা উঠে আসছে, শেখ হাসিনা আর কতদিন থাকবে। আওয়ামী লীগ এই বিষয়ে অত্যন্ত সজাগ। তাদের নেত্রী ও সাধারণ সম্পাদকের কথায় বড় ধরনের হতাশা কাজ করছে। তারা ইতিমধ্যে তর্জন গর্জন শুরু করেছে। আমাদের তর্জন গর্জনের দরকার হবে না। আমাদের গর্জন হবে কাজের মধ্যে দিয়ে। বেশি কথা বলে আন্দোলন এগিয়ে যাবে না। আমাদের আন্দোলন পরিকল্পিত। সুতরাং বক্তব্য দিয়ে শেখ হাসিনাকে সরানো যাবে না। পরিকল্পিত আন্দোলনে সরকারের পতন হবে। আমাদের কর্মসূচির মূল উদ্দেশ্য সুশৃঙ্খল এবং জনসম্পৃক্ততা। এই সরকারকে পতন ঘটাতে হলে, জনসম্পৃক্ততাকে কাজে লাগাতে হবে। কারণ আন্দোলনে আমাদের সুবিধা হলো, দেশের জনগণ শেখ হাসিনার বিরুদ্ধে চলে গেছে।”

 

“সভাপতির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, ফেইসবুকে ছবি তোলার জন্য এই আন্দোলন নয়, কঠিন আন্দোলন করতে হবে। চট্টগ্রামের নেতারা যদি ঐক্যবদ্ধভাবে কাজ করে তাহলে চট্টগ্রাম থেকেই সরকারের পতন হবে। আমাদের কথা হবে কম, কাজ হবে বেশী।”

সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জয়নাল আবেদীন ফারুক, ড. মামুন আহমেদ, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, সহ সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ বক্তব্য রাখেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ । রিপু /নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ