মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

হে’লিকপ্টার ভাড়া করল ছেলে, অ’সুস্থ বাবাকে বিয়েতে নিতে

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল / ১০০৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
হে'লিকপ্টার ভাড়া করল ছেলে, অ'সুস্থ বাবাকে বিয়েতে নিতে

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী জার্নাল।। হে’লিকপ্টার ভাড়া করল ছেলে, অ’সুস্থ বাবাকে বিয়েতে নিতে

বিয়ের এই দিনে নিজের ভালবাসাকে আপন করে নিতে এই দিনটিকেই বেছে নিলেন ছেলে। আর বাবারও ভীষণ ইচ্ছা তার পুত্রবধুকে নিজ হাতে বিয়ের অনুষ্ঠান থেকে তুলে নেবেন।

কিন্তু তা তো প্রায় অসম্ভব, কারণ তিনি প্যারালাইজড। কিন্তু বাবার এই ইচ্ছাকে পূরণ করেই ছাড়বে ছেলে। তাই বাবাকে বিয়ের অনুষ্ঠানে নিয়ে যেতে হেলিকপ্টার ভাড়া করলো সে।

এদিকে আড়াইশ কিলোমিটার দূর থেকে অসুস্থ মুজিবুর রহমান এলেন হেলিকপ্টারে চড়ে। আর তার ছেলে প্রকৌশলী মহিদুল ইসলাম মিশান দেড়শ বরযাত্রী নিয়ে এলেন সড়কপথে। এরপর দুপুরে বিশ্ব ভালোবাসা দিবসেই হলো তাদের এই তুলে নেয়ার আনুষ্ঠানিকতা। আর আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানের সাক্ষী হলো যশোরের বাঘারপাড়াবাসী।

জানা যায়, এক্সিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মহিদুল ইসলাম মিশান মুন্সীগঞ্জের গজারিয়ার লেবুতলা গ্রামের মুজিবুর রহমানের ছেলে। ছয়মাস আগে পারিবারিক পছন্দে তিনি বিয়ে করেন যশোরের বাঘারপাড়া সদরের মহিরণ গ্রামের ঠিকাদার জামসেদ খান চঞ্চলের মেয়ে নাদিরা খান জেমিকে। বিয়ের সময় তেমন আনুষ্ঠানিকতা হয়নি। জেমি বরিশাল বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে লেখাপড়া করেন।

এদিকে জেমি জানিয়েছেন, তার পরীক্ষা আর বিশেষ দিনের অপেক্ষায় দেরিতে তুলে নেয়ার অনুষ্ঠান করতে হয়েছে। মিশান ও জেমি সিদ্ধান্ত নেন, বিশ্ব ভালোবাসা দিবসেই অনুষ্ঠান হবে। এ জন্য ছয়মাস ধরেই এদিনটির অপেক্ষায় ছিলেন তারা।

এদিকে মিশান জানিয়েছেন, দূরের পথ হওয়ায় তিনি আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধব নিয়ে বুধবার বিকেলে মুন্সীগঞ্জ থেকে যাত্রা শুরু করেন। যশোর শহরে পৌঁছে কয়েকটি আবাসিক হোটেলে রাত্রিযাপন করেন তারা।

এর পর আজ বৃহস্পতিবার যশোর থেকে এসে অনুষ্ঠানে যোগ দেন। ছয়মাস আগে তার বাবা ব্রেইনস্ট্রোকে প্যারালাইজড হয়েছেন। সড়ক পথে বাবাকে অনুষ্ঠানে আনা সম্ভব ছিল না। যে কারণে হেলিকপ্টারযোগে তাকে আনা হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/নরসিংদী জার্নাল

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ